• আইন ও আদালত

    নড়াইল জেলা পুলিশের কল্যাণ সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ৮:১৮:২২ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ০৯:৩০ ঘটিকায় পুলিশ লাইনস্ ড্রিলশেডে সেপ্টেম্বর/২০২৩ খ্রি: মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প থেকে আগত বিভিন্ন র্যাঙ্ক এর অফিসার ও ফোর্স এবং পুলিশ লাইন্সের অফিসার ও ফোর্স তাদের সামগ্রিক সমস্যা নিয়ে কথা বলেন। সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুন) তাদের এসব সমস্যার সমাধানের জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন। সকল পুলিশ সদস্যকে এক হয়ে জনগণ ও দেশের কল্যাণ এর জন্য কাজ করে স্মার্ট পুলিশ গঠনে যথাযথ দায়িত্ব পালত করতে নির্দেশ প্রদান করেন। অত:পর তিনি পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে নির্দেশনা দেন। এছাড়া মশা বাহিত রোগ ডেঙ্গু প্রতিরোধে নিয়মিতভাবে আবাসিক এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, কোন স্থানে পানি জমতে না দেয়া এবং মশা নিধক স্প্রে করতে বলেন।

    তিনি কল্যাণ সভায় অবসরজনিত কারণে বিদায়ী ০৪ জন পুলিশ সদস্য ১. পুলিশ পরিদর্শক(সঃ) মো.হাফিজুর রহমান শেখ, ২.কনস্টেবল মো.আবু জাফর, ৩. কনস্টেবল মো.তারিকুজ্জামানকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন। সেপ্টেম্বর মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে লোহাগড়া থানার এসআই(নিঃ) সুমন হাওলাদার, লোহাগড়া থানার এএসআই(নিঃ) মো.শাহাবুর রহমান, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এএসআই(নিঃ) মো.সেলিম মুন্সি, সেরা ওয়াচার ডিএসবির কনস্টেবল মো.তরিকুল ইসলাম এবং শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে টিএসআই জসিম রানাকে ক্রেস্ট প্রদান করেন।

    কল্যাণ সভায় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ); তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); মো.দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); প্রনব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার(কালিয়া সার্কেল); এস কে আবদুল্লাহ আল সাইদ, সহকারী পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর, জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র, পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প ইনচার্জগণসহ পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ