• Uncategorized

    বগুড়া শেরপুর ব্যবসায়িকে মারপিট ৫ লহ্ম টাকা ছিনতাই অভিযোগ

      প্রতিনিধি ২৭ মে ২০২১ , ১১:৫১:৩৯ প্রিন্ট সংস্করণ

     

    বগুড়া জেলার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নে বাগড়া হঠাৎপাড়া গ্রামের জমি কেনা বেচা ব্যবসায়ী মোঃসামাদ হোসেন কে রাস্তার উপর অতর্কিতভাবে হামলা ও মারপিট করে ৫ লহ্ম টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ উঠেছে ।এই বিষয়ে তার ছেলে বাদী হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে ।

    অভিযোগ সূত্রে জানায়, মোঃ রুবেল মিয়া পিতা মোঃ সামাদ হোসেন গ্রাম বাগড়া হাঠাৎপাড়া ইউনিয়ন কুসুম্বী থানা শেরপুর জেলা বগুড়া আমার পিতা মোঃ সামাদ হোসেন দীর্ঘ দিন যাবৎ জমি কেনা বেচা ব্যবসা করে আসিতেছেন।এমতাবস্থায় ২৬/ ০৫/ ২০২১ ইং তারিখ বুধবার দুপুর আনুমানিক ২ঃ৩০ ঘটিকার সময় ৫ লহ্ম টাকা নিয়ে বাড়ি হতে জমি মালিককে টাকা দিতে শেরপুরের উদ্দেশ রওনা হন ।

    পূর্বের শত্র্তার জের ধরে ১নং আসামী মোঃকিনু মিয়া (৪০)২/মোঃ কানু মিয়া (৩৫)উভয় পিতা মৃত আফছার আলী ৩/ রাজু মিয়া (১৯) পিতা-কিনু মিয়া ৪/ মোঃ আলম মিয়া পিতা অজ্ঞাত ৫/ মাসুদ রানা পিতা- মুনছের কামার ৬/সুবাহান (৪২) পিতা -অজ্ঞাত,সর্ব সাং বাগড়া হঠাৎপাড়া থানা শেরপুর জেলা বগুড়া গন, বাগড়া হঠাৎপাড়া রাস্তার উপর আমার বাবাকে অতর্কিত হামলা ও মারপিট করে ৫ লহ্ম টাকা ছিনতাই করেছে । পরে আমার বাবার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসিলে আসামীগন দৌড়ে পালিয়ে যায়।

    পরে এলাকা বাসী সুরুজ, বুদে ও আরো অনেকে আমার বাবাকে ঘটনাস্থল হতে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন, আমার বাবা এখন হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভর্তি আছেন ।এই বিষয়ে শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস সাথে কথা বললে তিনি বলেন,আমি ঘটনার কথা জানা মাএ এলাকায় গিয়েছিলাম তাদেরকে বলে এসেছি।অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যাবস্তা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ