• বরিশাল বিভাগ

    বাউফলে হত্যার প্রতিবাদে মানববন্ধন

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ১১:৩৫:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধি:

    আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য গত শনিবার (২সেপ্টেম্বর) জমি জমা নিয়ে পারিবারিক পূর্ব শত্রুতার জেরে আলামিন নামের এক যুবককে তার নিজ চাচার নেতৃত্বে একদল সন্ত্রাসীর দ্বারা কুপিয়ে হত্যা করা হয়।

    স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে আলামিন মৃধা মিলঘর থেকে বাড়ি যাওয়ার পথে বাজারের পশ্চিম পাশে পৌঁছালে, পূর্ব থেকে ওত পেতে থাকা তার চাচা মোতালেব মৃধার নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী আলামিনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে করে। ডাক চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

    এরই ধারাবাহিকতায় আসামিদের ফাঁসি ও গ্রেফতারের দাবিতে আজ মঙ্গলবার আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মনজুরুল আলমের নেতৃত্বে স্বজনহারা পরিবার ও কয়েক’শ’ স্থানীয় লোকজন নিয়ে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।
    জানা যায় ঘটনার দিন রাতে মোতালেব মৃধা ও তার ছেলে লাবিব বগা ফেরি ঘাটে পুলিশের হাতে গ্রেফতার হন।
    পরের দিন আলামিনের ভাই বাদী হয়ে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।এ ব্যাপারে বাউফল থানা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, ইতিমধ্যে আমরা দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ