• Uncategorized

    মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তর রংপুর অঞ্চলের পরিচালক অধ্যাপক আব্দুল মতিন লস্করকে বাংলার চোখ’র সম্মাননা 

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৪:৪২:৫৭ প্রিন্ট সংস্করণ

    মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তর রংপুর অঞ্চলের পরিচালক অধ্যাপক আব্দুল মতিন লস্করকে বাংলার চোখ’র সম্মাননা

    রংপুরে সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন বাংলার চোখ‌ এর কেন্দ্রীয় সংস্যদের উপদেষ্টা অধ্যাপক এস এম আব্দুল মতিন লস্করকে রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তরের পরিচালক পদে যোগদান করায় তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানিয়েছে বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী।  বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে বাংলার চোখের নেতৃবৃন্দ এই অভিনন্দন সম্মাননা প্রদান করেন।

    এসময় আরও উপস্থিত ছিলেন- বাংলার চোখ এর মহানগর সংস্যদের সাধারণ সম্পাদক ওমর ফারুক, কেন্দ্রীয় সংসদের সদস্য দুলাল মিয়া, রংপুর সরকারি কলেজ বাংলার চোখ সংসদের সভাপতি শুভ আহমেদ, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সদস্য নাফিস ফুয়াদ, দোলোয়ার হোসেন, খান মোহাম্মদ আমির হোসেন সোহেল, জান্নাতুল ফেরদৌস কানন প্রমুখ।

    উল্লেখ্য, বাংলার চোখ এর উপদেষ্টা অধ্যাপক এস এম আব্দুল মতিন লস্কর গত ১৭ ডিসেম্বর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তর রংপুর অঞ্চলের পরিচালক পদে যোগদান করেছেন। এর আগে তিনি রংপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করতেন।

    অধ্যাপক এস এম আব্দুল মতিন লস্কর ১৯৬৫ সালে রংপুরের গাইবান্ধা জেলায় জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবনে তিনি সুন্দরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞান বিভাগে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন।

    ১৯৯৩ সালে ১৪তম বিসিএসের মাধ্যমে পলাশবাড়ি সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে যোগদানের মাধ্যমে তিনি কর্মজীবনের সূচনা করেন। পরবর্তীতে ১৯৯৯ সালে রংপুর সরকারি কলেজ, ২০১০ সালে কুড়িগ্রাম সরকারি কলেজ এবং ২০১১ সালে পদোন্নতি পেয়ে পূণরায় রংপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান হিসেবে যোগদান করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ