• Uncategorized

    নড়াইল লোহাগড়া থানা পুলিশের অভিযানে ১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২১ , ৬:০৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধিঃ

    নড়াইল লোহাগড়ায় কালনা টু বেনাপোল পরিবহন, বেনাপোল থেকে কালনা আসার পথে রামপুর নিরিবিলি পিকনিক স্পট গেট সংলগ্ন স্প্রিড ব্রেকার থেকে

    লোহাগড়া থানা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে পরিবহন টি দাড় করিয়ে তল্লাশি করে পরিবহনের পিছনের ব্যাংকার থেকে ১৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন, লোহাগড়া থানা পুলিশ।

    দুইজন স্টাফ ও ১৬ বোতল ফেন্সিডিল আটক করে পুলিশ করেন লোহাগড়া থানা পুলিশ। আটককৃত দুজন হলেন। পরিবহনের সুপারভাইজার মোঃ শহিদুল ইসলাম পিতাঃমৃত্যু: জাহান আলী সরদার সাং লক্ষীপাশা থানা: লোহগড়া জেলা: নড়াইল।অপর আর একজন হল ওই পরিবহনের হেলপার কামাল হোসেন পিতাঃ মৃত্যু সিদ্দিক হোসেন সাং কাজিপুর পুকুর পুল রামনগর, থানা ও জেলাঃযশোর।

    ১৬ বোতল ফেন্সিডিল রানা নামক বাস গাড়ির পিছনের ব্যাগ বা মালামাল রাখার ব্যাংকার থেকে ছোট টায়ার জাতীয় জিনিসের মধ্যে অভিনব কায়দায় জড়িয়ে রেখে চোখে ধুলা দেওয়ার মতো করে ১৬ বোতল ফেনসিডিল বহন করে বেনাপোল হয়ে লক্ষীপাশার রামপুর পর্যন্ত পৌঁছালে ও কাহার ও নজরে পড়েনি।

    লোহাগড়া থানা পুলিশ গাড়িটি তল্লাশি করে ১৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে থানায় নিয়ে যায়। উক্ত ঘটনাটি তদন্ত সাপেক্ষে ১৬ বোতল ফেন্সিডিল বাস গাড়ির মধ্যে পরিতক্ত পাওয়া যায় বলে ,জব্দ তালিকা তৈরি করেন পুলিশ। গ্রেফতারকৃত দুজনকে ছাড়িয়ে নিয়ে যায় মোছাঃ আনজু বেগম স্বামী: ওই বাস গাড়ির সুপারভাইজার মোঃ শহিদুল ইসলাম সাং লক্ষীপাশা থানা লোহাগড়াঃ জেলা: নড়াইল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ