• সারাদেশ

    বাউফলে বিএনপির অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ১১:৩৬:০৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধিঃ

    পটুয়াখালীর বাউফলে বিএনপির অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে বাউফল পৌর আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মো. জিয়াউল হক জুয়েল। রবিবার (৩০ জুলাই) বিকেলে কুন্ডপট্টি রোডস্থ বাউফল পৌর আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে ইলিশ চত্তরে এসে শেষ হয়। এসময় ইলিশ চত্তরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    প্রতিবাদ সমাবেশে পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ খান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জিয়াউল হক জুয়েল। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা জসিম উদ্দিন ফরাজি, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এস এম ইউসুফ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সিপন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবু উত্তম গাঙ্গুলি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান হাসান, নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম মহসিন প্রমুখ।

    এসময়ে প্রধান অতিথি বলেন, বিএনপি জনগণের থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা এখন বিদেশী প্রভুদের ধন্যা ধরে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা মুখে গণতন্ত্রের কথা বলে আসলে সংবিধান না মেনে অবৈধ পন্থায় ক্ষমতায় আসাই তাদের লক্ষ্য। জনগণ আওয়ামী লীগের সাথে আছে, তারাই আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। কোনো বিদেশী প্রভু এদেশে কাউকে ক্ষমতায় এনে দিতে পারবে না। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ