• বরিশাল বিভাগ

    বরিশালে জার্মানি তরুনীকে সয়াবিন তেল উপহার

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২২ , ১০:৫৩:২২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    (১১ ফেব্রুয়ারী) শুক্রবার জার্মান নাগ‌রিক আলিসা ও ব‌রিশালের ছেলে রা‌কিবুল হাসানের শুভর বিবাহ ২০২০ সালের ১৫ মার্চ হলেও বৌভাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়(১১ ফেব্রুয়ারী) শুক্রবার। আর সেই বৌভাত অনুষ্ঠানে আমন্ত্রিত এক গেস্ট জার্মানি তরুনীকে বর্তমানে আলোচিত ইস্যু পাঁচ লিটার সয়া‌বিন তেল উপহার দিয়ে আলোচনায় আসেন পারভেজ রাসেল।
    পাচ লিটার সয়াবিন তেল উপহার দেয়া অতিথি পারভেজ রাসেল জানান ‘বর্তমানে আলোচিত একটা ইস্যু সয়াবিন তেল,আমার মনে হয়েছে জার্মানি তরুণীর সাথে দেশি ছেলের বিয়েতে সয়াবিন তেল উপহার বাড়তি একটা আনন্দ যোগ করবে। আমি নিজেই এই বোতল র‌্যা‌পিং করে‌ছি।

    পারভেজ রাসেল অনুষ্ঠানে সপ‌রিবারে উপ‌স্থিত থেকে এই উপহার দেন। বরিশাল সদর উপজেলার চরবা‌ড়িয়ার উলালবাটনা এলাকার বাসিন্দা রাকিবুল ইসলাম শুভ, এবং পিতা চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের বাড়িতেই শুক্রবার অনুষ্ঠিত হয় জার্মানি তরুনীর বৌভাত।রাকিবুল ইসলাম শুভ এর বাবা শহিদুল ইসলাম বলেন, ৬৫টি বড় বড় ডেগে বৌভাতের রান্নার আয়োজন করা হয়। সব মিলিয়ে তিন হাজার প্লাস অতিথিকে দুপুরে মেহমানদারীর আয়োজন করা হয়েছে। সবকিছু ভালোভাবে সম্পন্ন হয়েছে আলহামদুলিল্লাহ ।

    তাদের বিয়ের প্রতিটি আয়োজন দেখে ছেলের বউ ও তার বান্ধবী জে‌নিফা আনন্দ ও খুশি বলেও জানান ছেলের বাবা শহিদুল ইসলাম ।রাকিবের সঙ্গে জার্মানিতে পরিচয়ের পর প্রেম হয়, এরপর বিয়ের পিরিতে বসেন শুভ ও আলিসা । তবে সেখানে বাঙালি রীতি অনুযায়ী বিয়ের আয়োজন করা না হলেও বাংলাদেশের বরিশালে আসার পর সবই পালিত হয়েছে।
    এর আগে (৯ মার্চ) বুধবার সন্ধ্যার সময় আলিসার শ্বশুর শহিদুল ইসলামের নিজ বা‌ড়িতে গায়ে হলুদের আয়োজন করা হয়। বৌভাত অনুষ্ঠানে আ‌লিসা ও শুভ বিয়ের সাজে সাজেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ