• Uncategorized

    পটুয়াখালীতে পারিবারিক কলহের জের ধরে, ৭০ বছরের বৃদ্ধাকে পিটিয়ে গুরুতর আহত হাসপাতালে ভর্তি।

      প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২১ , ৩:২৯:৫৭ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীতে পারিবারিক কলহের জের ধরে, ৭০ বছরের বৃদ্ধাকে পিটিয়ে গুরুতর আহত হাসপাতালে ভর্তি।

    পটুয়াখালী জেলার পৌরসভার ১ নং ওয়ার্ডস্থ টাউন বহাল গাছিয়ার দুই নং বাধঘাট এলাকার পূর্ব পরিচিত জোমাদ্দার বাড়ীর মো,আব্দুল হক সরদার(৭০) সাইদুল ও তাছলিমাসহ স্বামী বৃদ্ধাসহ ৪-৫ জনকে পিটিয়ে রক্তাক্ত গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়।

    ঘটনাটি ঘটে গত ১৮ ই জানুয়ারি রোজসোমবার রাএ ১০.৩০ মিনিটের সময় এ হতাহতের ঘটনা ঘটে।

    অভিযোগসূএে যানাযায়, আহতরা হলেন,আব্দুল হক সরদার (৭০) পিতা, মৃত্যু,চেরাগালী সরদার, সহীদুল (২৫) পিতা, আঃহক সরদার, মোসা,তাছলিমা বেগম(৫৫) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা ধীন রয়েছে।

    সূএেযানাযায়,পটুয়াখালী শহরস্থ ২নং বাধঘাট এলাকায় জোমাদ্দার বাড়ীতে গতকাল রাএ সাড়েদশটার দিকে রান্না করা ধোয়া অপর বাসায় আসাতে এনিয়ে কথা-কাটাকাটি হয়। ৭০ বছরের বৃদ্ধা আঃহক জেম্মাদার বাড়ীর মুরুব্বি হিসেবে থামাতে গিয়ে লান্চীত হয় চাচাতো ভাইয়ের মেয়ে সেলিনা ও ছালমা সহ ২ জামাতার হাতে । জামাতারা হলেন, নুরুল,পিতা,মোহাম্মাদ জোমাদ্দার ওরফে আদু, ইসলাম, সোহেল,পিতা,ঈছা ফকির। ও ভাগ্নে সাগর এর হাতে থাকা লোহার রড,ক্রিকেট স্ট্যাম,দেশীয় দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে। এসময় বাড়ীর আত্নীয় স্বজনরা তাদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০শর্য্যা বিশিষ্ট সদর হাসপাতালে এনে ভর্তী করেন। আহতরা চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে আছেন।

    এবিষয় কর্তব্যরত ডাঃবায়েজীত, জানায়, সাইদুলের অবস্থা আশংকা জনক উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার প্রয়োজন বমি করেছে এবং কাশের সাথে ব্লাড আসতেছে এমনটাই জানান কর্তব্যরত চিকিৎসক।

    এব্যপারে ভুক্তভোগী আঃহক সরদার জানায়,পূর্বের শত্রুতার জের ধরে এ আমাদের সাথে প্রায় সময় ঝগড়া অকত্য ভাষায় গালমন্দ করে। প্রতিউক্তর করতে গেলে মারধর করতে আসে। আমি বয়স্ক মানুষ আমার গায়ে হাত দিছে আমি প্রসাশন সহ মিডিয়ার মাধ্যমে এর সুষ্ঠ বিচারের দাবী জানাই।

    উক্ত ঘটনার বরাত দিয়ে ঐ বাড়ীর রাজিয়া বেগম বলেন,গতকাল রাএে আঃহক ও সাইদুলকে ব্যপক মারধর করেছ রক্তাক্ত অবস্থায় বাড়ী গেকে হাসপাতালে নিতে দেখেছি।
    আঃখালেক জোমাদ্দারে’র ২ মেয়ে সেলিনা ও ছালমা ২ জামাতার সাথে বাড়ীর কারো সাথে বুনিবনা হয় না,এলাকার অনেকের সাথেই মারামারি, মামলা থানায় অভিযোগ প্রতিনিয়ত লেগেই থাকে। একই বাড়ীর রাহিমা বেগম বলেন,আঃহক সিকদারের পরিবার অত্যান্ত নীড়িহ ও সৎলোক,তারা কোরো সাথে অনর্থ ঝামেলায় কখনোই জড়াইনা।

    বিষয়টি নিশ্চিত করতে নুরু ইসলাম এর মুঠোফোনে ০১৭৫১৫-১০৫৮৭ নাম্বারে ফোনে বারবার ফোনকরা সত্তেও ফোনটি রিসিভ করা হয়নী।

    এব্যপারে ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো,নিজামুল হক নিজামের কাছে তার সেলফোন নাম্বার ০১৭১৯৫৬৫৭৩২ বিষয়টি জানতে একাধিক বার ফোন করেও তাকে ফোনে পাওয়া যায়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ