• সারাদেশ

    বিসিসি নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করলেন জাতীয় পার্টির তাপস

      প্রতিনিধি ১৩ জুন ২০২৩ , ১১:৪৮:৪৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে প্রাপ্ত ফলাফল আওয়ামী লীগের উপর নানান অনিয়ম এবং দুর্নীতির অভিযোগ করে প্রত্যাখ্যান করলেন জাতীয় পার্টির মনোনীত মেয়র পদপ্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস। আজ ১৩ মে মঙ্গলবার সকাল বেলা বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোডে নিজ বাসভবন সংলগ্ন নির্বাচনী প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তাপস। এ ছাড়াও তিনি রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন বর্জনের জন্য কেন্দ্রের কাছে আহ্বান জানিয়েছেন।

    নগরবাসীর উদ্দেশ্য তাপস বলেন, আমি আপনাদের আশা আকাঙ্ক্ষার মর্যাদা ও আপনাদের ভোটাধিকার রক্ষা করতে ব্যর্থ হয়েছি।আপনারা আমাকে ভোট দিবেন বলে আশ্বাস দিয়েছিলেন, কিন্তু মেরুদণ্ডহীন নির্বাচন কমিশনার যদিও বলেছে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন দিবেন কিন্তু তিনি তা দিত ব্যর্থহয়েছেন। নির্বাচন কমিশন, সরকার, সরকারি সংস্থাগুলো আপনাদের সাথে ডিজিটাল প্রতারণা করেছে।এবং ভোটের ফলাফল আগেই নির্ধারণ করে রেখে জনগণকে ধোকা দিয়েছে। শুধু তাইনা তিনি আরও বলেন যে আমি সরকারের বিরুদ্ধে সত্য কথা বলি বিধায় আমাকে ৪ নাম্বারে রাখা হয়েছে।

    নির্বাচনের দিন একজন সম্মানিত মেয়র প্রার্থী মুফতী ফয়জুল করীমের ওপর নগ্ন হামলার আমি তীব্র প্রতিবাদ ও ঘৃণা প্রকাশ করছি। পাশাপাশি এই নির্বাচনের ফলাফল বাতিল ও প্রার্থীর ওপর যে হামলা হয়েছে তার তদন্ত করে সুষ্ঠু বিচার দাবি করছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ