• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে বিয়ে বাড়ি অনুষ্ঠানে বেড়াতে এসে নদীতে নিখোজ

      প্রতিনিধি ৪ মার্চ ২০২২ , ৩:৪৫:১৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে বন্ধুর বোনের বিয়েতে বেড়াতে এসে নদীতে গোসল করতে গিয়ে এজাজুল ইসলাম (১৯) নামের এক যুবক নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিখোঁজ এজাজুল ঢাকার এয়ারপোর্ট নদ্দাপাড়া এলাকার ভাড়াটিয়া ও কিশোরগঞ্জের স্থায়ী বাসিন্দা সে একজন কুরআনের হাফেজ বলে জানা যায়।

    ঘটনাটি গতল বৃহস্পতিবার (৩ মার্চ) আউলিয়াপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উওর বাদুরা বলইকাঠী গ্রামে আনুমানিক দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় এ ঘটনা ঘটে। নিখোঁজ এজাজুল (৩ মার্চ) সকালে ঢাকা থেকে আউলিয়াপুর ইউনিয়নের দেরাজ খাঁনের বাড়িতে বেড়াতে আসে। মো. নাসির খাঁনের মেয়ে সিভাত জাহান মিতুর বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বন্ধু করিমের সঙ্গে বেড়াতে এসে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।

    এছাড়াও মাসুদ ও বাপ্পি নামের দুই জনকে অসুস্থ অবস্থায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে তাৎক্ষনিকভাবে পটুয়াখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে এপর্যন্ত নিখোঁজ এজাজুল ইসলামের সন্ধান পাওয়া যায়নি।এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, নদীতে নিখোঁজ এজাজুলের সন্ধানে ফায়ার সার্ভিস কর্মীদের উদ্ধার কার্যক্রমের পাশাপাশি তিনটি ট্রলার নিয়ে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে রাত ৯ টা পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানান।

    বর্তমানে বিয়ে বাড়ির আনন্দের পরিবর্তে শোকে পরিণত হয়েছে অত্র এলাকায়। এছাড়াও আগামীকাল বিয়ের অনুষ্ঠানের আয়োজন স্থগিত করা হয়েছে বলে জানান কনে সিফাত জাহান মিতুর পিতা নাসির উদ্দিন খাঁন।এমনটাই তথ্য জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ