• সারাদেশ

    জনগণের কাছে ছুটে আসবো-পংকজ নাথ এমপি

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ২:১৬:২০ প্রিন্ট সংস্করণ

    Footer Logo

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ঝর তুফান যতই আসুক আমি জনগণের কাছে ছুটে আসবো বলে জানিয়েছেন বরিশাল ৪ আসনের মাননীয় সংসদ সদস্য পংকজ নাথ এমপি। আজ ২০ জানুয়ারী শুক্রবার বিকালে হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড চর পত্তনী ভাঙ্গা শীত মৌসুমে শীতার্ত ও দুঃস্থদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে শীতবস্ত্র উপহার দেয়ার পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন,

    তিনি আরও বলেন, বি এন পি সোশাল মিডিয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সত্য মিথ্যা বলে উন্নয়নের ধারা বন্ধ করতে পারে নাই,এত কিছুর পরেও জনগণের জন্য কম্বল পাঠিয়েছেন। আমার বিরুদ্ধে যতই ঝর তুফান আসুক না কেন আমি তেলাপোকার মত জনগণের কাছে ছুটে আসবো।

    তিনি হোয়াটসঅ্যাপ থেকে ডকুমেন্টস বের করে পড়ে জনগনকে শুনান এবং মিরগঞ্জ সেতু হবে বলেও জনগনকে আশ্বাস দেন। তিনি এ ধরনের আরও অনেক উন্নয়ন মূলক কথা বলেন।
    এতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারেক হাওলাদার, হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান তালুকদার সহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ