• খুলনা বিভাগ

    লোহাগড়ায় ধর্মীয় সম্প্রীতি রক্ষার্থে সকল অংশীজনদের সাথে আইনসিদ্ধ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২২ , ৪:৩১:০১ প্রিন্ট সংস্করণ

    শনিবার (২৩ জুলাই) বিকালে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের মিলনায়তনে ধর্মীয় সম্প্রীতি রক্ষার্থে সকল অংশীজনদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন বিপিএম (বার)।

    তিনি বলেন, আমাদের প্রিয় মহানবী হযরত মোহাম্মদ (সা:) সকল ধর্মের প্রতি সম্মান দেওয়ার কথা বলে গেছেন। অপর ধর্মের প্রতি আঘাত হানা থেকে বিরত থাকার কথা বলেছেন। দেশে সব ধর্মের ধর্মীয় স্বাধীনতা রয়েছে। তাই প্রত্যেক ধর্মের প্রতি সকলের সম্মান করা উচিত। তিনি সম্প্রতি দিঘলিয়ার সাহাপাড়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দ্রুতই বিচারের আওতায় আনা হবে। যাতে করে এ ধরনের ঘটনার পূনরাবৃত্তি নড়াইলে আর না ঘটে।

    নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার) এর সভাপতিত্বে ও লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, জেলা আ.লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু,

    লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান,লক্ষীপাশা কওমী মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুফতী মিরাজুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুন্ডু, শিক্ষক দিলীপ কুমার সাহা মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ প্রমুখ। মতবিনিময় সভায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ইমাম,পুরোহিতসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষজন অংশ্রগ্রহন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ