• Uncategorized

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা জানালেন MSF এর সভাপতি অামজাদ সরকার 

      প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২০ , ৮:১৮:১৭ প্রিন্ট সংস্করণ

     

    MSF-News Rome:

    বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের সংগ্রামের নেতৃত্বদানকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন কাল। ১৯৪৮ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বড় সন্তান শেখ হাসিনা। তিনি ১৯৮১ থেকে অদ্যাবধি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ডাঃ অমজাদ সরকার সব কমিটির সকল সদস্য গণ মিলে বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের সংগ্রামের নেতৃত্বদানকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন বিভিন্ন সেবামূলক কার্যক্রম করবে বলে জানান।

    (MSF) এর সকল সদস্য শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশব্যাপী মিলাদ ও দোয়া মাহফিল এবং বিশেষ প্রার্থনা সভা এবং পথশিশুদের মাঝে খাবার বিতরণ ও বৃক্ষরোপণ সহ বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহণ করবে । সোম ও মঙ্গলবার সারা দেশের মোট উপকূলীয় অঞ্চলে ৭৪ হাজার বৃক্ষরোপণ পালিত হবে।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাংবাদিক ও লেখকঃ শিহাব অাহম্মেদ বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের সংগ্রামের নেতৃত্বদানকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা জানান এবং তিনি অার বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং দেশের সাধারণ মানুষের নিয়ে চিন্তা করেন এবং ন্যায় এবং মুজিব অাদর্শে দেশ পরিচালক হিসেবে একজন শ্রেষ্ঠ ব্যক্তি।

    এছাড়াও মঙ্গলবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ তাৎপর্য অনুসন্ধান শীর্ষক মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) সম্পাদিত ‘আমাদের স্বাধীনতা শব্দটি’ বইয়ের মোড়ক উন্মোচন করবে।

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ