• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে ডিবির অভিযানে পেটের ভিতর থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার গ্রফতার-২

      প্রতিনিধি ২১ জুলাই ২০২২ , ১:৫০:৩৮ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীতে মাদক দ্রব্য পাচারকালে গাপন সংবাদের ভিত্তিত অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাঃ সাজদুল ইসলাম এর নির্দশনায় অদ্য বৃহষ্পতিবার বেলা পোনে ১ টার সময় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি গ্রাম থেকে মিলন গাজী ও তার সহযাগী বশির গাজীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এদের মধ্যে মিলন গাজীর পেটের ভিতর লুকিয়ে রাখা ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ।

    এ বিষয় জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপক্টর এ,ক,এম আজমল হুদা দৈনিক বাংলাদেশ কন্ঠকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে একটি দল সদর উপজলার লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি গ্রামে অভিযান চালিয় মিলন গাজী ও তার সহযাগী বশির গাজীকে গ্রেফতার করেন।

    এব্যপারে মিলন গাজীকে জিজ্ঞাসাবাদ এক পর্যায় ডিবি পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতরে ১০টি পলিথিন মোড়ানো ক্যাপসুল আকারে রয়ছযার প্রতি ক্যাপসুলে ৩৫ পিস কর সর্বমোট ৩৫০পিচ ইয়াবা পাওয়া গেছে।এ সময় ইয়াবা ব্যবসায়ীকে বাথরুম করিয়ে পায়ুপথ দিয় ওই ইয়াবা বের করা হয়। মিলন গাজী তার স্বীকারোক্তিতে আরও জানায়, ইয়াবার চালান চট্টোগ্রাম থেকে বিশ ষকশল পেটের মধ্যে বহন করা পটুয়াখালী নিয়ে এসেছে বিক্রির উদ্দশ্যে।

    উক্ত গ্রেপ্তারকৃত মাদক কারবারি আসামী মিলন গাজী ওই এলাকার ফোরকান গাজীর ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রেয়েছে বলে জানা যায়। অপর অভিযুক্ত বশির গাজী একই এলাকার মো, সত্তার গাজীর ছেলে। এ ব্যাপারে ডিবির ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এ,কে,এম,আজমল হুদা জানায়, পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ