• রাজশাহী বিভাগ

    তানোরে পাঁচন্দর ইউপিতে সামাজিক নিরাপত্তা কর্মসূৃচীর উপর অংশগ্রহণমূলক উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন সভা

      প্রতিনিধি ২৬ জুলাই ২০২২ , ১:১৮:৫৬ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীর তানোর উপজেলার ৩ নং পাঁচন্দর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন তানোর এপির আয়োজনে সামাজিক নিরাপত্তা কর্মসূৃচীর উপর অংশগ্রহণমূলক উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১ ঘটিকায় পাঁচন্দর ইউনিয়ন পরিষদ হল রুমে ওয়ার্ল্ড ভিশন তানোর এপির ম্যানেজার বিমল জেমস্ কস্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান,পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন। এছাড়াও অংশগ্রহণ মূলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ এর সকল মেম্বার, গ্রাম উন্নয়ন কমেটি, শিশু ও যুব ফোরাম, ধর্মীয় নেতৃবৃন্দু, এলাকার গনমান্য ব্যাক্তিবর্গ, এলাকার সামাজিক নিরাপত্তা কর্মসূচীর অধিনে সেবা গ্রহণকারী এবং তানোর এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কর্মকর্তাবৃন্দু।

    সামাজিক নিরাপত্তা কর্মসূচীর অধীনে ৬ টি বিষয় উল্লেখ করা হয়, কাজের বিনিময় খাদ্য(কাবিখা) কর্মসূচী,বয়স্ক ভাতা প্রদান কর্মসূচী,দুস্থ মহিলা উন্নয়ন( ভিজিডি)কর্মসূচী, অস্বচ্ছল প্রতিবন্ধি ভাতা কর্মসূচী,দরিদ্র মা এর জন্য মাতৃকালীন ভাতা এবং বিধবা ও পরিত্যক্তা ভাতা কার্যক্রমটি আরো স্বচ্ছ ও সুন্দর ভাবে পরিচালনার লক্ষে একটি পরিকল্পনার মধ্যে দিয়ে শেষ হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ