• বরিশাল বিভাগ

    মিথ্যা মামলায় ২মাস৬দিন কারাভোগ : জামিন পেয়ে ছাএলীগ নেতার শো-ডাউন

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ১০:০৫:০১ প্রিন্ট সংস্করণ

    বাউফল উপজেলা বগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো আশরাফ আহমেদ ও সাবেক ছাএলীগের সভাপতি ইব্রাহিম সিকদার কে মিথ্যা মামলা থেকে জামিনে মুক্তি পেয়েছেন।জমি নিয়ে মারামারির ঘটনাকে কেন্দ্র করে কারাগারে পাঠিয়েছিলেন আদালত। ০২ মাস ০৬ দিন হাজতে থাকার পর সোমবার (২৩আগস্ট) বিকেলে পটুয়াখালী জেলা কারাগার থেকে তারা জামিনে মুক্তি পায়.। নেতার আগমন বার্তা আগেই পৌঁছে গিয়েছিল বগা ইউনিয়ন এ। তাঁকে অভ্যর্থনা জানাতে প্রস্তুতি সব সেরে রেখেছিলেন নেতারা বেরিয়ে আসলে উচ্ছ্বসিত দলীয় নেতাকর্মী ও সমর্থকরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। তিনি সেখান থেকে মটরবাইকএ করে বগা বন্দর আসেন। তার মটরসাইকেল পিছনে কয়েকশ মোটরসাইকেল এবং পেছনে-ট্রাকে নেতাকর্মীরা ও সমর্থকরা ছিলেন।

    এ সময় দলের সাধারণ সম্পাদক রোমান হাওলাদার ছাএলীগের সহ সভাপতি মিজান হাওলাদার লীমন মীর, আলাল সিকদার,মোয়াজ্জেম,ফাইম,আসাদুল,আতিকুর রহমান,ফাইজুল হক,আরো অনেক কর্মী অভিযোগ করে বলেন,বাউফলর এমপি আ স ম ফিরোজ ষড়যন্ত্র করে আমাদের কলিজার টুকরা ভাইদের কে মিথ্যা মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠায়।
    এবার আমাদের নেতা বগা ইউনিয়ন প্রস্তুত হয়েই ফিরেছেন তার ইঙ্গিত দিয়েছেন এই সমর্থকরা। মানুষের ভালবাসা তাঁর সঙ্গে আছে সেটা প্রমাণ হয়ে গিয়েছে। তাই নতুন উদ্যোমে বগা ফিরেছেন তিনি। এখান থেকেই রাজনীতির ইতিহাসে নতুন অধ্যায়ের সূচণা হবে বলে ইঙ্গিত দিয়ছেন । যাঁরা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল তাঁদের মুখোস খুলতে শুরু করেছে। এমপির সাথে আমাদের কোনও সম্পর্ক নেই। তারা আরো বলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মোতালেব হাওলাদার কর্মিদের চরিত্রকে কালিলিপ্ত করতেই তাঁর এই মিথ্যা মামলায় তাদের ফাঁসানো হয়েছিল। মানুষ এই মিথ্যে গ্রহন করেননি তা আর কখোনো করবেও না তা এই মিছিলই বলে দিচ্ছে.

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ