• বরিশাল বিভাগ

    আওয়ামী লীগের তিন গ্রুপের শান্তি সমাবেশ

      প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২৩ , ৯:৫৮:২৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধি:

    বিএনপি-জামায়াতের অগ্নি সংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামী লীগের তিন গ্রুপ পৃথক ভাবে শান্তি সমাবেশ করেছে। শনিবার (১৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের (একাংশ) সভাপতি ও স্থানীয় এমপি আ,স,ম ফিরোজের সভাপতিত্বে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবন চত্বরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন ।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ প্রমুখ।
    অপর দিকে সকাল সাড়ে ১০টার দিকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মো. জিয়াউল হক জুয়েল গ্রুপ শহরের কুন্ডুপট্টিস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ করে।

    জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জসীম উদ্দিন ফরাজির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এসএম ইউসুফ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র আবদুল লতিফ খান বাবুল, মদনপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক (একাংশ) ও ইউপি চেয়ারম্যান এএনএম জাহাঙ্গির হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক উত্তম গাঙ্গুলি প্রমুখ।

    এ দিকে একই দিন সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার গ্রুপ বগা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে শান্তি সমাবেশ করে।

    বগা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু দিলীপ চন্দ্র পাল এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (একাংশ) তালুকদার মোঃ জাহাঙ্গির হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহামুদ হাসান, উপজেলা যুবলীগের সহ সভাপতি মোঃ শাহাবুদ্দিন আকন, বগা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল চৌকিদার প্রমুখ। তিন গ্রæপের এ সমাবেশে বিপুল সংখ্যক কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
    তিন গ্রæপের এ শান্তি সমাবেশকে কেন্দ্র করে টানটান উত্তেজনা বিরাজ করলেও শেষ পর্যন্ত কোন অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তি সমাবেশ শেষ হয়

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ