• Uncategorized

    পটুয়াখালীর মহিপুর থানা হতে র‍্যাব-৮ কতৃক ধর্ষন মামলার আসামী গ্রেফতার।

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২১ , ৭:১২:৪৮ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর মহিপুর থানা হতে র‍্যাব-৮ কতৃক ধর্ষন মামলার আসামী গ্রেফতার।

     

    র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ২০ ই জানুয়ারি ২১ ইং তারিখে পটুয়াখালী জেলার মহিপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষন মামলার আসামী গ্রেফতার করা হয়।

    উক্ত অভিযান পরিচালনাকালে আনুমানিক ১.৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন আলীপুর টোলপ্লাজা এলাকায় (মামলা নং-০৮ তারিখ ৮ ডিসেম্বর ২০ইং তারিখ, ধারা ৯(৩)/৩০ নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী অধ্যাদেশ ২০) এর এজাহারভুক্ত পলাতক আসামী উক্ত স্থানে অবস্থান করছেন বলে জানাযায়।।

    এসময় প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে আনুমানিক ৩.৩০ মিনিটের সময় উক্ত স্থানে র‍্যাব উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামীকে ঘেরাও পূর্বক ঐ ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি নিজেই স্বিকার উক্তি দেন তার নাম মোঃ নাসির উদ্দিন হাওলাদার (৪২), পিতা-মৃত লেহান উদ্দিন হাওলাদার, সাং-পশ্চিম খাজুরা, ১নং ওয়ার্ড, থানা-মহিপুর, জেলা-পটুয়াখালী বলে জানায়।

    গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, পটুয়াখালী জেলার মহিপুর থানার মামলা নং-০৮ তারিখ ৮ ই ডিসেম্বর ২০ইং, ধারা ৯(৩)/৩০ নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী অধ্যাদেশ ২০ এর এজাহারভুক্ত আসামী আছেন।

    উক্ত গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার মহিপুর থানায় মামলা নং-০৮ ধারা নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী অধ্যাদেশ ২০২০ মূলে তাকে শোপর্দ করা হয়।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, প্রতিদিনের ন্যায় এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ