• বরিশাল বিভাগ

    পটুয়াখালীর স্থানীয় পত্রিকার প্রকাশককে হুমকি ভিডিও ভাইরাল

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৪ , ৪:৪১:৫৫ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট হাফিজুর রহমান এর বিরুদ্ধে সদর থানায় জিডি করা হয়েছে। দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার প্রকাশক গোলাম সরোয়ারকে ঠ্যাং উপরে উঠিয়ে পিটানোর হুমকির অভিযোগে তিনি ২০ জানুয়ারি শনিবার রাতে সদর থানায় এ সাধারণ ডায়েরি করেন। যার নম্বর ১০৩৯। ইতোমধ্যে এ বিষয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। ১৯ জানুয়ারী শুক্রবার পৌরসভার সামনে জেলা রিক্সাচালক ইউনিয়নের অফিস উদ্বোধন অনুষ্ঠানে এমন বক্তব্যর ১১ মিনিট ১৪ সেকেন্ডের একটি ভিডিও ফেইসবুকে kamrul islam নামের একটি আইডিতে পোস্ট করার যা সামাজিক যোগাযোগ মাধ্যমে মূহুর্তেই ভাইরাল হয়ে যায়।

    ভিডিওটিতে দেখা যায় যে,১১ মিনিট ১৪ সেকেন্ডের এই ভিডিওটির ১০ মিনিট ৪ সেকেন্ডের সময় জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট হাফিজুর রহমান তার বক্তব্য বলেন, একটা কুচক্রি মহল আমাদের ক্ষতি করছে পটুয়াখালীবাসীকে। সেটা হলো মেয়র বাদলকে আপনার সবাই চেনেন। একটা মিটিংয়ে আমি বলেছিলাম। আমার যদি ক্ষমতা থাকতো তাইলে ওর ঠ্যাং উপরে উঠিয়ে আমি পিটাইতাম। এ সময় উপস্থিত সকলে ঠিক ঠিক বলে চিৎকার করে। ওই ভিডিওতে তিনি আরো বলেন আমাদের কিছু খারাপ কুচক্রি নেতা আছে। যারা টাকার বিনিময় বিক্রি হয়ে যায়। তারা খারাপ লোক গুলারে স্থান দেয়।

    এ বিষয়ে দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার প্রকাশক গোলাম সরোয়ার জানান, সন্ত্রাসীর কাজ হুমকি দিবে চেয়ার আছে হুমকি দিবে কিছু করার আছে আমার। আমি প্রশাসনকে জানিয়েছি, প্রশাসন যা করার তাই করবে। জিডির জন্য আবেদন করেছি। এছাড়া তো আমার করার কিছুই নাই ।
    এ বিষয়ে পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট হাফিজুর রহমান জানান, ও (বাদল ) আসলেই একটা খারাপ প্রকৃতির লোক।ওর জন্য পটুয়াখালীর ১৩ টি ব্রীজ বাতিল হয়েছে। ব্রিজগুলো হলে পটুয়াখালীর সৌন্দর্য আরো কতবাড়তো? ওর বাপের ক্ষমতা আছে এই ব্রিজগুলো করার।

    আমি জেলা আওয়ামী লীগের সকল নেতাদের বলেছি, ও ( বাদল) একটা খারাপ লোক।ওকে( বাদল) আপনারা কেন প্রশ্রয় দেন। আমার ক্ষমতা থাকলে ঠিকই ওরে ( বাদলকে) টাঙ্গিয়ে পিটাতাম। পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জসিম জেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সাধারণ ডায়রীর কথা স্বীকার করে বলেন এটি ( সাধারণ ডায়েরি ) আমরা বিজ্ঞ আদালতে প্রেরণ করবো। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ