• খেলা

    ফ্রী-তে ফুটবল প্রশিক্ষণ দেয়া হয় নতুন আলো ফুটবল।

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২২ , ৫:২৫:২৫ প্রিন্ট সংস্করণ

    একাডেমি, ৪ নং সদ্যপুস্করিনী ইউনিয়ন কালি বাড়ি ডাক্তার খানার মাঠ,রংপুর সদর,রংপুর। কোচ মোঃ মতিয়ার রহমান মতি বিগত তিন থেকে সাড়ে তিন বছর তার নিজ খরচ দিয়ে টিম পরিচলনা করেন। খেলতে গিয়ে খেলোয়াড় ইনজুরি হয়ে পড়েছিলেন কয়েক জন খেলোয়াড়। তখন কেউ সাহায্য করার জন্য এগিয়ে আসেনি এ জন্য নিজের খরচ দিয়ে মাঠ পরিচর্যা করেছেন এবং তিনি জানিয়েছেন সে নিয়ে অনেক সমস্যার মুখে পড়তে হয়েছে তাকে।

    এবং নতুন আলো ফুটবল একাডেমির জন্য কঠোর পরিশ্রম করছেন তিনি এ বিষয় স্থানীয়দের কাছে জানতে পাওয়া যায় যে মতিয়ার রহমান মতি দিনে দুই বেলা খেলোয়াড়দের কালি বাড়ি ডাক্তার খানার মাঠে প্রশিক্ষণ দেয় এবং এখানে সদ্যপুস্করিনী সহো আরো দুইটি ইউনিয়ন এর ছেলেরা আসেন খেলা শিখতে। এবং ইউপি সদস্য, ও সভাপতি ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটি

    ,৪নং সদ্যপুস্করিনী ইউনিয়ন পরিষদ মোঃ জাকির হোসেন এবং মহিলা ইউপি সদস্য মোছাঃ আফরোজা বেগম এদের কাছ থেকে সহায়তা পান। কোচ মোঃ মতিয়ার রহমান মতি তার নিজ টাকা ব্যয় করে, বুট-জার্সি-পেন-ফুটবল এবং খেলার সব প্রকার সরঞ্জাম দিয়ে থাকেন এবং শ্রম দিয়ে টিম টাকে অনেক এগিয়ে নিয়েছেন।এবং আপনাদের সকলের সাহায্য সহায়তা পেলে আরো এগিয়ে যেতে পারেন বলেন আশা প্রদান করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ