• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী মফিজ উদ্দিন স্মৃতি স্বরনে মৌচাক ছাত্র সমাজের উদ্যোগে নাইট ক্রিকেট টুনার্মেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

      প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২১ , ৫:৪৬:৩১ প্রিন্ট সংস্করণ

    সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী মফিজ উদ্দিন স্মৃতি স্বরনে মৌচাক ছাত্র সমাজের উদ্যোগে নাইট ক্রিকেট টুনার্মেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

    সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী মফিজ উদ্দিন স্মৃতি স্বরনে মৌচাক ছাত্র সমাজের উদ্যোগে নাইট ক্রিকেট টুনার্মেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে নাসিক ২নং ওয়ার্ড এলাকায় মরহুম হাজী মফিজ উদ্দিন স্মৃতি স্বরনে মৌচাক ছাত্র সমাজের উদ্যোগে নাইট ক্রিকেট টুনার্মেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত (৩০ জানুয়ারী) শনিবার রাতে মৌচাক বাস স্ট্যান্ড সংলগ্ন মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

    নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ জুবায়ের আলম লিখন এর পরিচালনায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ আবু বকর সিদ্দিক (আবুল) সাধারন সম্পাদক ২নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান,সভাপতি ২নং ওয়ার্ড শান্তি শান্তি সংগঠন বিশেষ আতিথি মোঃ ফজলুল হক সহ-সভাপতি বঙ্গবন্ধু যুব পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা কমিটি,বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক মোঃ ফয়েজ মজুমদার সহ ছাত্রলীগ,যুবলীগ নেতা কর্মী প্রমুখ।

    উক্ত ফাইনাল খেলায় দুটি দল অংশগ্রহন করেন টাইগার এ্যাটাক ও মাহামুদ যুব সংঘ, টাইগার এ্যাটাক কে হারিয়ে ফাইনালে চ্যাম্পিয়ান হয় মাহামুদ যুব সংঘ ।
    এই সময় প্রধান অতিথি আবু বকর সিদ্ধিক বলেন- যার স্বরনে এই নাইট ক্রিকেট খেলা হয়েছে তিনি আমার বাবা, একজন ধার্মীক পরায়ন লোক ছিলেন তিনি বিনা পয়সায় এলাকায় মানুষদের আরবী শিক্ষা দিয়াছেন। আমার বাবা ও মা জন্য সবাই দোয়া করবেন, সেই সাথে যারা খেলায় অংশগ্রহন করেছেন তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

    খেলায় হার জিত থাকবেই এতে মন খারাপ যেন কারো না হয়। তিনি আরো বলেন মাদক ও সন্ত্রাস মুক্ত,একটি আলোকিত সমাজ গড়তে শিশু-কিশোরদের লেখাপড়ার পাশাপাশি শারীরিক গঠন ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা গুরুত্বপূর্ন অপরিসীম। খেলাধুলায় সম্পৃক্ত থাকলে বাজে অভ্যাস থেকে বিরত থাকা যায়। খেলাধুলায় পারে যুব সমাজকে মাদক ও সন্ত্রাস সহ সকল অন্যায় থেকে বিরত রাখতে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ