• দুর্ঘটনা

    ওষুধ ভেবে কীটনাশক সেবনে স্কুলছাত্রীর মৃত্যু

      প্রতিনিধি ১ নভেম্বর ২০২১ , ১:১৮:৪৪ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    বরগুনার তালতলী উপজেলায় এসিডিটির ওষুধ ভেবে ভুল করে চালের পোকা দমনের বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে তানজিলা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।
    রোববার বিকালে উপজেলার কড়ই বাড়িয়া ইউনিয়নের উত্তর ঝাড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত তানজিলা আক্তার আলীর বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। সে একই গ্রামের মোজাম্মেল মিয়ার মেয়ে।

    পারিবারিক ও পুলিশসূত্রে জানা গেছে, তানজিলা দুপুরে এসিডিটির যন্ত্রণায় ভুগছিলেন। এ সময় বাড়িতে চালের পোকা দমনের বিষাক্ত গ্যাসের ট্যাবলেট ও এসিডিটির ট্যাবলেট পাশাপাশি রাখা ছিল। এ সময় ভুল করে চালের পোকা দমনের বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে তানজিলা। কিছুক্ষণ পর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে আমতলী হাসপাতালে নিয়ে যায়।

    আমতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তাব্যরত চিকিৎসক তাকে পটুয়াখালী হাসপাতালে স্থানান্তর করেন। পটুয়াখালী হাসপাতালে যাওয়ার আগেই সন্ধ্যায় তিনি মারা যান।
    এ বিষয় তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া জানান, এসিডিটির ওষুধের পরিবর্তে চালের পোকা দমনের গ্যাস ট্যাবলেট খেয়ে এক স্কুলছাত্রী মারা যায়। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ