• Uncategorized

    শ্রীনগর ষোলঘরে বর্তমানদের প্রতি ক্ষোভে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী অর্ধশত

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২১ , ৪:০৩:৩৭ প্রিন্ট সংস্করণ

    আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সড়গরম হয়ে উঠেছে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন।
    বর্তমানের মহিলা ও পুরুষ ইউপি সদস্যদের প্রতি নানান ক্ষোভ ও অনিয়ম তুলে ধরে তাদের বিপক্ষে মহিলাসহ অর্ধশত মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দিতা করে প্রচারনা চালিয়ে যাচ্ছে ইউনিয়নটিতে এবং দিচ্ছে নানান প্রতিশ্রুতি।
    ষোলঘর ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য রফিকুল ইসলামের বিরুদ্ধে সরকারী ঘরসহ বয়স্ক ও বিধবা ভাতার কার্ড নিজের আত্মীয় স্বজনের মধ্যে বিলি বন্টন করে দেয়ায় তার প্রতি নানা ক্ষোভ ও অনিয়ম তুলে ধরে তার বিপক্ষে প্রতিদ্বন্দিতার করার জন্য রাসেল মাদবর ও মতিউর রহমানসহ মোট ৩জন মেম্বার প্রার্থী প্রচারনা চালাচ্ছে। ২নং ওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য মোঃ আলীর বিরুদ্ধে একই অভিযোগ তুলে ধরে তার বিপক্ষে প্রতিদ্বন্দিতায় প্রচারনা চালাচ্ছে সাবেক ইউপি সদস্য মজিবুর রহমানসহ তাহের আলী সরদার ও মিন্টু সরদারসহ
    ৪ জন মেম্বার প্রার্থী। ৩নং ওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য মোতালেব ওরফে মতলবের বিপক্ষে জুয়েল মৃর্ধা, রিপন শেখ,খলিল শেখ, রুহুল আমিন, শেখ আনোয়ার, আশিক শেখ ও চঞ্চল চন্দ্র, মহিউদ্দিন তালুকদারসহ মোট ৯জন এবং ১,২ ৩নং ওয়ার্ডের বর্তমান মহিলা ইউপি সদস্য চামেলী আক্তারের বিপক্ষে নাজমা খাতুন, কল্পনা আক্তার, আমিনা বেগম, নাহিদা বেগম ও মায়া রানী দাস ৬ মোট ৬জন মহিলা মেম্বার প্রার্থী প্রচারনা চালাচ্ছে।
    ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মহিউদ্দিন মহির বিপক্ষে আনিস দেওয়ান, আঃ হালিম খান সুমন,মহিউদ্দিন ও দেলোযার হোসেনসহ মোট ৫ জন প্রচারনা চালাচ্ছে। ৫ নংওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আশ্রাফুল আলম চৌধুরী রুমেল বিপক্ষে সাবেক এহিদুর রহমান ভূইয়া, ইদ্রিস আলীসহ আতিক মিয়া ও শাহ- আলম লাইলী মোট ৫ জন প্রচারনা চালাচ্ছে। ৬নং ওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য আবুল হোসেনের বিরুদ্ধে সাবেক নুরুল ইসলামসহ বিল্লাল হোসেন, সিরাজুল ইসলাম ও ইকবাল হোসেনসহ মোট ৫ জন এবং বর্তমান মহিলা ইউপি সদস্য ইয়াসমিন বেগমের বিরুদ্ধে সাবেক রহিমা বেগম মোট ২জন প্রচারনা চালাচ্ছে।
    ৭নংওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য আরিফুল ইসলাম লিপটনের বিরুদ্ধে রাসেল মিয়া, আলামিনসহ মোট ৩ জন প্রচারণা চালাচ্ছে। ৮নংওয়ার্ডে বর্তমান ইউপি সদস্য সুতালের বিরুদ্ধে আনোয়ার শেখ, মগদম হাওলাদার, নজরুল খালাশীসহ মোট ৪জন প্রচারনা চালাচ্ছে। ৯নং ওয়ার্ডে বর্তমান ইউনুছের বিপক্ষে সাবেক আব্দুস সাত্তার, আকবর আলীসহ মোট ৩জন এবং বর্তমান মহিলা ইউপি সদস্য ফিরোজার বিরুদ্ধে শিল্পী বেগমসহ মোট ২জন প্রচারণা চালাচ্ছে। কয়েকটি ওয়ার্ডের একাধিক প্রার্থী জানায় বর্তমান ইউপি সদস্যরা সরকারী বিভিন্ন ধরনের অনুদান মেম্বাররা নিজের আত্মীয়দের মধ্যে বিলি বন্টন করে দিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ