• বরিশাল বিভাগ

    তফসিল প্রত্যাখ্যান করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ১৬ নভেম্বর ২০২৩ , ১০:৫৭:১৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ব্যর্থ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তামাশার তফসিল প্রত্যাখ্যান করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে গতকাল ১৫ নভেম্বর’২৩ রাত আটটায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ছাত্র সমাজের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    বিক্ষোভ মিছিল শেষে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ বলেন তামাশার তফসিল এ দেশের ছাত্রসমাজ ও আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। জনগণের মতামতকে উপেক্ষা করে অবৈধ আওয়ামী লীগ সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের একতরফা নির্বাচন করার পাঁয়তারা ছাত্র সমাজ শক্ত হাতে রুখে দিবে।

    এসময় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ- এর সহ-সভাপতি নূরুল বশর আজিজী, সেক্রেটারী জেনারেল ইউসুফ আহমাদ মানসুর, জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইবরাহীম হুসাইন মৃধা, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুনতাছির আহমাদ, তথ্য ও গবেষণা সম্পাদক মুহাম্মাদ আল আমিন সিদ্দিকী,

    দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ মিশকাতুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান, প্রকাশনা সম্পাদক ইমরান হোসাইন নূর, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ ইবরাহীম খলীল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সাব্বির আহমাদ, কার্যনির্বাহী সদস্য খাইরুল হাসান মারজান, ঢাকা মহানগর ও ঢাকাস্থ ক্যাম্পাস নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ