• Uncategorized

    পটুয়াখালীর দুমকিতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের মামলায় ধর্ষক সুভাষ দেবনাথ গ্রেফতার।

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২০ , ৩:৫৬:১০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীর জেলার দুমকী উপজেলায়  প্রতিবন্ধী ১৩ বছরের এক শিশুকে ধর্ষণ, ঘটনার মামলায় সুভাষ দেবনাথ (৫৫) নামের এক ধর্ষক বৃদ্ধ কে গ্রেফতার করেছে থানা পুলিশ। অদ্য ৪ঠা মঙ্গলবার দিবাগত বুধবার নভেম্বর ২০ ইং রাত তিনটার দিকে অভিযান চালিয়ে সদর উপজেলার পুকুরজনা বাজার সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৫ অক্টোবর রোববার সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ উৎসব দুর্গাপূজার দশমির দিন ১৩ বছরের বাক প্রতিবন্ধী শিশুটির বাবা মা তাকে বাড়িতে রেখে পটুয়াখালী শহরে পূজা দেখতে আসে।  রাত সাড়ে ৮ টায় সময় বাবা ও মা বাড়ি ফিরে ১৩ বছরের বাক প্রতিবন্ধী শিশুটিকে ঘুমন্ত অবস্থায় দেখতে পেয়ে আর জাগায়নি তখন।

    যানাযায়,পরের দিন সকালে ঘুম থেকে জেগেই শিশুটি পরিবারকে বলে, তার বুকে, গলায় ও তলপেটে ব্যাথা। শিশুটি মুখ মন্ডল মলিন ও চুপচাপ থাকে। পরে ২৭ অক্টোবর দুপুরে শিশুটি জানায় তাকে ২৫ অক্টোবর সন্ধ্যায় জোরপূর্বক ধর্ষণ করা হয়꫰

    ঘটনাটি জানার পরই শিশুটির বাবা দুমকী থানা গিয়ে বিষয়টি জানান꫰ এবং ঘটনা শোনার সঙ্গে সঙ্গে থানায় মামলা নেয়ার আশ্বাস দে এবিষয়ে দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি হাসান প্রতিবেদককে বলেন, শিশুটির বাবার কাছ থেকে ঘটনাটি শুনেই মামলা নেই ꫰ যাহার নং ৩; তারিখ: ৪/১১/২০, যদিও মামলাটি নিতে নিতে মঙ্গলবার দিবাগত (বুধবার-০৪ নভেম্বর-২০ ইং) রাত ১২টার বেশি হয়।

    পরে রাত ০৩ টার দিকে জেলা পুলিশের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার পুকুরজনা বাজার এলাকা থেকে ওই সুভাষ দেবনাথ নামের ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হন ꫰ বুধবার অভিযুক্তকারী ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ