• রাজশাহী বিভাগ

    সলঙ্গায় বোমা বিস্ফোরণে আহত-১

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ৫:৫৭:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 

    সিরাজগঞ্জের সলঙ্গা চরিয়া শিকার উত্তর পারা হাত বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন আহত হয়েছেন। পাশাপাশি আতঙ্কে রয়েছে পুরো এলাকাবাসী। সোমবার বিকেলে উপজেলার হাটিকুমরুল গোলচত্বর চরিয়াশিকার এলাকায় বালু ব্যবসার সিন্ডিকেটের জের ধরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। ইসমাইল হোসেন নামের স্থানীয় একজন জানান, গত ৪ মাস আগে মৃত শাহীন আলমের বাড়ি দুই যুবককে ভাড়া দেয় বাড়িটির দায়িত্বে থাকা নজরুল ইসলাম।

    বাসা ভাড়া নেওয়ার কিছুদিন পর ব্যবসায়িক সিন্ডিকেটের জের ধরে একজনকে ধরে এনে কয়েক বন্ধু মিলে আটকে রেখে নির্যাতন করে। তিনি আরো জানান, মাঝেমধ্যে চিৎকারের আওয়াজ শোনা যেতো। নির্যাতনের এক পর্যায়ে তাদের কাছ থেকে মুক্তিপণ আদায় করা হতো।সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, সোমবার বিকেলে চরিয়াশিকার এলাকায় বোমা বিস্ফোরণের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স নিয়ে যাই।

    ঘটনাস্থলে পৌছে জানতে পারি, সোমবার দুপুরে বালু ব্যবসার কথা বলে ব্যবসায়ী হাজী আব্দুস সাত্তারকে ডেকে আনে সঙ্গবদ্ধ চক্রটি। ৭-৮ জন যুবক তার সাথে দীর্ঘ সময় কথা বলার পর তাকে নানাভাবে ভয় ভীতি প্রদর্শন ও মুক্তিপণ দাবি করে। পরে সাত্তার ও তার সাথে থাকা লোকজনের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে যুবকরা দুটি বোমা বিস্ফোরণ করে পালিয়ে যায়।

    এ সময় বোমা বিস্ফোরণের কারণে বাড়ির কেয়ারটেকার নজরুল ইসলাম আহত হয়। পরে র‍্যাব-১২ এর সদস্যেরা তাদের মধ্যে থাকা দু’জনকে আটক করে। সন্ধ্যায় আব্দুস সাত্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় আহত নজরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ