• Uncategorized

    বরগুনার আমতলী থানা হতে র‌্যাবের অভিযানে ১জন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

      প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২১ , ৯:০৭:৩০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বরগুনা জেলার আমতলী থানার শাখারিয়া বাজার সংলগ্ন সোহেল রানার চায়ের দোকান থেকে মাদক বিক্রির কালে মহিউদ্দিন ফজির(২৬) কে মাদক সহ গ্রেপ্তার করতে সক্ষম হয় র‍্যাব-৮।গত ২৯ এপ্রিল বৃহস্পতিবার ২১ইং তারিখ রাত আনুমানিক ০৭:১৫ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন র‍্যাব-৮।

    অভিযান পরিচালনাকালে অনুমানিক ৫:২০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরগুনা জেলার আমতলী থানাধীন শাখারিয়া বাজার সংলগ্ন সোহেল রানার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় লোক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে।

    এসময় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহান এর নের্তৃত্বে আনুমানিক রাত ০৭:১৫ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ঐ ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ মহিউদ্দিন ফকির(২৬), পিতা-মৃত আফাজ উদ্দিন ফকির, সাং-শাখারিয়া, ০২ নং ওয়ার্ড, থানা-আমতলী, জেলা-বরগুনা। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন দিনমুজুর হলেও গাঁজাই তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ৪৮ (আটচল্লিশ) গ্রাম কথিত গাঁজা উদ্ধার করা হয়।

    এছাড়াও জানাযায়,তিনি এলাকায় দীর্ঘ দিন যাবৎ এই ব্যবসার সাথে জড়িত। গাঁজা ক্রয় বিক্রয় করাই তার মুল ব্যবসা। উদ্ধারকৃত আলামতসহ উক্ত গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয়।

    এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বরগুনা জেলার আমতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন বলে জানাযায় ।এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মো রবিউল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি জানান,প্রতিনিয়ত আমাদের এ ধরনের অভিযান চলছে এবং ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ