• Uncategorized

    চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ পালিত

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ১২:৫৩:০০ প্রিন্ট সংস্করণ

    মো: রাশেদুল ইসলাম- রাশেদম

    পুলিশই জনতা, জনতাই পুলিশ

    ‘মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ স্লোগানে চুয়াডাঙ্গা জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত বিভিন্ন কর্মসূচির মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে । কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে  অদ্য ৩১.১০.২০২০ খ্রিঃ তারিখ সকাল ১০টায় শহরের শহীদ হাসান চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এসে শেষ হয়। চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  জনাব সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। প্রধান আলোচক ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আলী আজগার টগর। প্রধান পৃষ্ঠপোষক ছিলেন সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র জনাব মোঃ ওবাইদুর রহমান চৌধুরী জিপু, জনাব মোঃ মনিরুজ্জামান সদস্য সচিব কমিটির চুয়াডাঙ্গাসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন এলাকার কমিউনিটি পুলিশিং ফোরাম দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধিগণ সহ সমাজের সর্বস্তরের জনসাধারণ। উক্ত অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যদের হাতে অতিথিগণ ক্রেস্ট তুলে দেন এবং তিনজন দুস্থ অসহায় মানুষকে হুইলচেয়ার, চশমা, শাড়ি ও ঔষধ সামগ্রী প্রদান করেন।

    সভায় কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরও গতিশীল করতে সংশ্লিষ্টদের আহ্বান জানান বক্তারা। অনুষ্ঠান শেষে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ।কমিউনিটিং পুলিশিং ডে ২০২০ উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পুলিশ আয়োজিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন সম্মানিত অতিথিবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ