• Uncategorized

    পটুয়াখালীতে নবাগত পিবিআইর পুলিশ সুপারের সাথে,সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।  

      প্রতিনিধি ৯ জুলাই ২০২০ , ৪:২২:৩৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মোঃ কামরুজ্জামানের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

    অদ্য ৯ জুলাই বৃহষ্পতিবার দুপুর ১২টায় পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) কার্যালয়ে মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, গত ৭ জুলাই পিবিআই পটুয়াখালীর পুলিশ সুপার হিসেবে যোগদান করেছি। পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) বাংলাদেশ পুলিশের একটি বিশেষায়িত সংস্থা। আমাদের কাজ মামলা তদন্ত করে সঠিক ঘটনা উদঘাটন করে রিপোর্ট পেশ করে বিচারকদের সহায়তা করা। পিবিআই এর সিডিউলভুক্ত মামলাসমুহ যথাযথ ও পূর্নাঙ্গ তদন্ত করার জন্য পিবিআই অঙ্গীকারাবদ্ধ।

    এসময় তিনি বলেন, একজন বিচারক তখনই সঠিকভাবে বিচারকার্য করতে পারবেন যখন তদন্ত যথাযথভাবে সম্পন্ন হয় আর সঠিক তদন্ত করাই হচ্ছে পিবিআই এর কাজ। পুলিশ সুপার তার অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে বিচার প্রার্থীদের ন্যায় বিচার পেতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন, পুলিশ পরিদর্শক এম সোবাহান খান ও আবদুল্লাহ আল মামুন, সাব ইন্সেপেক্টর এইচ এম আব্দুর রউফ, প্রেসকালাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, যুগ্ম সাধারন সম্পাদক জালাল আহমেদ,সদস্য আতিকুল আলম সোহেল, সাথীর সম্পাদক আনোয়ার হোসেন সহ স্থানীয় বিভিন্ন পত্রিকার বার্তা সম্পাদক বৃন্দ।

    প্রকাশ, ২০১৪ সালে পটুয়াখালীতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এর কার্যক্রম শুরুর পর দীর্ঘ ৬ বছর পর এই প্রথম পুলিশ সুপার হিসেবে মোঃ কামরুজ্জামানকে নিয়োগ দিয়েছেন স্বরাস্ট্র মন্ত্রনালয় এর আগে ৬ বছর একজন অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন পিবিআই পটুয়াখালীর কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। পটুয়াখালীতে পিবিআই প্রাপ্ত ৩০৬ টি মামলার ২৩৮ মামলা এবং সিআর ৮৭৮ টি মামলার ৮২৫ টি মামলার কার্যক্রম সম্পন্ন করা হয়েছে বলে নবাগত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান জানান।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ