• রাজশাহী বিভাগ

    তানোরে প্রেসক্লাবে সাংবাদিক টিপু সুলতানের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২২ , ৩:২৯:২২ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক টিপু সুলতানের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (২৫ নভেম্বর) বাদ আসর তানোর প্রেস ক্লাব কার্যালয়ে প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজুর সভাপতিত্বে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন তানোর গোল্লাপাড়া বাজার জামে মসজিদের পেশ ইমাম আশরাফুল ইসলাম।

    সাংবাদিক টিপু সুলতান দৈনিক কালের কণ্ঠ ও সানশাইন পত্রিকার তানোর প্রতিবেদক। এছাড়াও তিনি তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক। পেশায় সাংবাদিক ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। মিলাদ ও দোয়া মাফিলে উপস্থিত ছিলেন, তানোর মডেল প্রাইমারী স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বাসির উদ্দীন, তানোর এন্টার প্রাইজের প্রোপাটার ও শিক্ষক এস এম শফিকুল ইসলাম পারভেজ, তানোর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসাইন।

    তানোর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আশরাফুল আলম, জেনারেল সদস্য আব্দুল মান্নান, ওবাইদুর রহমান আরও সুস্থতা কামনা করেছেন সিনিয়র সাংবাদিক মমিনুল ইসলাম মুন, সুজন, তানোর প্রেস ক্লাবের অফিস সহায়ক সেতাউর রহমান।
    রানা ফটো ষ্ট্যাটের মালিক রুস্তম আলী, ধানতৈড় জামে মসজিদের ইমাম হযরত আলী, মদিনা ফার্মেসির প্রোপাইটার আবু তালহা রানা,

    দলিল লেখক কামরুল, নবাব মিষ্টান্ন ভান্ডারের ব্যবসায়ী মইনুদ্দিন ব্যবসায়ী আশরাফ আলী, থানা মোড়ের নৈশপ্রহরী বাবুল আকতার বাবু উল্লেখ্য, টিপু সুলতান হার্ট ও মাজার হাড়ের উন্নত চিকিৎসার জন্য ভারতের ব্যাঙ্গালো প্রদেশের নারায়ন হাসপাতালে ভর্তি হন। সেখানে হার্ট পরিক্ষায় দুটি ব্লক ধরা পড়েছে। আর মাজার হাড়ের চিকিৎসা নিচ্ছেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ