• Uncategorized

    অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

      প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২১ , ১১:৫১:৪১ প্রিন্ট সংস্করণ

    মিরকাদিম এলাকাসহ মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক রাজনৈতিক পলিটিক্যাল স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন সাহেব এর পক্ষ থেকে দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার বিকেল চারটায় দক্ষিণ কোর্ট গাঁও ও মাঠ পাড়া এলাকায়ও কম্বল বিতরণ করা হয়েছে।

    অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর পক্ষ থেকে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এর অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক মামুন ও মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জাতীয় দৈনিক আলোকিত সকাল সদরের মুন্সীগঞ্জ প্রতিনিধি ও জাগো মুন্সীগঞ্জ অনলাইন প্রকাশক ও সম্পাদক সাংবাদিক জনাব মোহাম্মদ সুজন বেপারী ও জাতীয় অনলাইন প্রেসক্লাব মুন্সীগঞ্জ জেলা শাখার অর্থ সম্পাদক মোঃ রাজ মল্লিক ও মোঃ ফরহাদ বাংলাদেশ বার্তা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি সহ বিতরণ অনুষ্ঠানটি সুন্দরভাবে পরিচালনা করে।

    প্রকৃতপক্ষে যারা দুস্থ্য, গরীব, শীতে কাতর তাদেরকেই কম্বল দেওয়া হয়। উল্লেখ্য, ইতোপূর্বে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরণা যোগানোর জন্য আইসক্রীম ও জুস বিতরণ করেন। ধর্মীয় অনুশাসনের জন্য নিজ বাড়িতে ওয়াজ মাহফিলের আয়োজন করেন। শীতকালে দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ বিভিন্ন সামাজিক গণমুখী কার্যক্রম পরিচালনা করছেন।

    সরকারি কর্মকর্তা হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মাহবুব হোসেনের অতিরিক্ত এক বছরের জন্য নিয়োগ দান করেন। এলাকায় তাঁর সকল কর্মকান্ডের প্রতি লোকজন বিশ্বাস এবং আস্থা স্থাপন করেছেন। গত জানুয়ারী মাসে অতিরিক্ত আইজিপি’র মাতৃবিয়োগ ঘটলেও তিনি নানা প্রতিকূলতার মধ্যদিয়ে সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ