• Uncategorized

    রাজশাহী নগর ছাত্রলীগের মাস্ক বিতরণ

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২১ , ৪:০৫:৫৩ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহামুদ শাওন-রাজশাহী প্রতিনিধি:

    দ্বিতীয় বারের মতো করোনা ভাইরাসের প্রকোপ ঠেকাতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণ করেছে রাজশাহী নগর ছাত্রলীগের নেতা-কর্মী। মঙ্গলবার (১৩ এপ্রিল,২০২১) বিকেলে নগরের শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বরে ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের নেতৃত্বে পথচারী, রিকশাচালক ও দিনমজুরদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

    পরে নগরের গুরুত্বপূর্ণ বিভিন্ন চত্ত্বরে এই সচেতনাতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করেন তারা। এ সময় যেসব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন ছাত্রলীগ নেতা-কর্মী। মাস্ক বিতরণকালে নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের সঙ্গে নগর ছাত্রলীগের সর্বস্তরের নেতা-কর্মীসহ কলেজ শাখার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

    ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, বর্তমান ও ভবিষ্যতকে সুন্দর করে সাজিয়ে তুলতে প্রয়োজন সচেতনতা। বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সচেতনতা একমাত্র সুসজ্জিত হাতিয়ার। করোনার শুরু থেকেই মানুষের পাশে ছিল ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচী হিসেবে ইতিপূর্বে আমরা করোনা সচেতনতায় বিভিন্ন কর্মসূচী পালন করেছি। বর্তমানে দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই সাধারণ মানুষকে সচেতন করতে এবারও রাজশাহী মহানগর ছাত্রলীগ এ উদ্যোগ গ্রহণ করেছে। করোনা সংক্রমণ রোধে ছাত্রলীগের এ কার্যক্রম অব্যাহত তাকবে। এছাড়া প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিদের্শে রাজশাহী উন্নয়নের রুপকার মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় আমরা দরিদ্র অসহায়দের মাঝে মাস্ক বিতরণসহ খাদ্য সামগ্রী বিতরণের ব্যবস্থা গ্রহণ করেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ