• Uncategorized

    করোনায় যখন সারাদেশে স্কুল কলেজ বন্ধ সেখানে বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ বেতন স্বরুপ টাকা নিচ্ছে 

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২০ , ৬:৫৯:৩৭ প্রিন্ট সংস্করণ

    শিক্ষা নিউজ ডেক্সঃ

    এই মহামারি করোনা কালীন সময়ে, যখন সারা দেশে স্কুল কলেজ বন্ধ রয়েছে,যেখানে শিক্ষা মন্ত্রী বকেয়া বেতন নিতে বলেনি। সেখানে বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ। সকল শিক্ষাথীদের কাছ থেকে বেতন স্বরুপ টাকা নিচ্ছে কিন্তু টাকা নেওয়ার পরে কোনো রশিদ দিচ্ছে না।

    আশে পাশের কোন স্কুল এ রকম নিয়ম/আদেশ  করেনি যথাযথ কর্তৃপক্ষ। কিন্তু বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ কেন এমন আদেশ করলো??? যথাযথ কর্তৃপক্ষ কাছে আকুল আবেদন বিষয়টা বিবেচনা করে স্থানীয় লোকজন।

    যেখানে শিক্ষা মন্ত্রী বকেয়া বেতন নিতে বলেনি  সেখানে বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ। সকল শিক্ষাথীদের কাছ থেকে বেতন স্বরুপ টাকা নিচ্ছে কিন্তু টাকা নেওয়ার পরে কোনো রশিদ দিচ্ছে না।

    আশে পাশের কোন স্কুল এ রকম নিয়ম/আদেশ করেনি যথাযথ কর্তৃপক্ষ। কিন্তু বোনকোলা উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ কেন এমন আদেশ করলো??? যথাযথ কর্তৃপক্ষ কাছে আকুল আবেদন বিষয়টা বিবেচনা করে দেখার অাহ্বান করেন স্থানীয় ব্যক্তিরা।

    অনেক শিক্ষার্থীর কাছ থেকে পরীক্ষার কথা বলে টাকা নিয়েছে কিন্তু টাকা জমাদান/ প্রদান করার কোনো রশিদ দেয় নি শিক্ষা প্রতিষ্ঠানের

    কর্তৃপক্ষ এ নিয়ে চলছে সকল সাধারণ মানুষের মাঝে বলাবলি সারাদেশে শিক্ষা ব্যবস্থা মহামারী করোনায় বন্ধ থাকলেও বোনকোলা উচ্চ বিদ্যালয় বিনা নোটিশে টাকা নিচ্ছে কর্তৃপক্ষ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ