• চট্টগ্রাম বিভাগ

    হাতে মাটির শানকি, কাধে ও মাথায় গামছা বেধে ব্যতিক্রমী নববর্ষ উদযাপন করলেন চেয়ারম্যান ডক্টর কিশোর

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২৪ , ৯:৪৫:১৭ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    হাতে মাটির শানকি, কাধে ও মাথায় গামছা বেধে ব্যতিক্রমী নববর্ষ উদযাপন করলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর।
    রোববার (১৪ এপ্রিল) সকাল ৮ টায় নেতাকর্মীসহ প্রশাসনের লোকজনদেরকে নিয়ে মাটির শানকিতে পান্তা ইলিশ খাওয়ার মধ্য দিয়ে বর্নাঢ্য মঙ্গল শোভাযাত্রায় নববর্ষ পালন করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সিফাত উদ্দীন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রহুল আমীন।

    কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য জাকারিয়া সরকার, উপজেলা যুবলীগের সদস্য রিপন সরকার, উপজেলা আমরা মুক্তিযুদ্ধার সন্তান কমিটির সভাপতি সাংবাদিক শরিফুল আলম চৌধুরী, দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার কামাল হোসেন, উপজেলা তাঁতীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এসকে গিয়াস উদ্দিন মাসুদ, দারোরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. কুদ্দুস মিয়া, আওয়ামীলীগ নেতা কাজী হুমায়ন, কাজী ইউসুফ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রুক্কু মিয়া মেম্বারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

    নববর্ষ পালন করতে গিয়ে উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন, অতীতের গ্লানী ও ব্যর্থতাকে ভুলে নতুন দিনের স্বপ্নে এবং মানবিক বাংলাদেশের লক্ষ্যে বাংলা নববর্ষ ১৪৩১ কে স্বাগত জানাই। মুরাদনগরের নবীণ ও প্রবীণদের নিয়ে নৈসর্গিক সৌন্দর্যের তীর্থস্থান ও প্রাকৃতিক গ্যাসে ভরপুর মুরাদনগরে সবাইকে নিয়ে পহেলা বৈশাখ উদযাপন করতে পেরে আমার কাছে খুবই ভালো লেগেছে। আসুন সবাই একসাথে পরিবেশবান্ধব এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ