• Uncategorized

    সাবেক ভাইস চেয়ারম্যান শের আলম দুই হত্যা মামলায় জামিনে মুক্ত হলেন।

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৩:০৭:৪৯ প্রিন্ট সংস্করণ

     

     

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের সাবেক ইউপি সদস্য আবু বকর ছিদ্দিক ওরফে রকেট হত্যা মামলা ও মৎস্য ব্যবসায়ী কিরণ বেপারি হত্যা মামলার আসামী সরাইল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শের আলম মিয়া জামিনে মুক্তি পেয়েছেন।দীর্ঘ চার মাস নয় দিন কারাভোগের পর আজ বুধবার (২৪ মার্চ) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগার থেকে তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

    বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শের আলম মিয়ার আইনজীবী নুরুজ্জামান লস্কর তপু। তিনি জানান, দুপুরের দিকে শের আলম মিয়ার জামিননামা কারাগারে পৌঁছায়। সকল আনুষ্ঠানিকতা শেষে তিনি বিকেলের দিকে কারাগার থেকে বের হয়ে আসেন। এসময় তার পরিবারের লোকজন, স্বজন সহ দলীয় নেতা-কর্মী অনেকে জেল গেটে উপস্থিত ছিলেন।

    এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু আরও জানান, দুটি হত্যা মামলা সহ সকল মামলায় জামিন লাভ করেছেন শের আলম মিয়া। উচ্চ আদালত থেকে জামিনের সকল কাগজপত্র ব্রাহ্মণবাড়িয়ায় সংশ্লিষ্ট দফতরে পৌঁছলে তিনি জেল হাজত থেকে ছাড়া পান। তাকে ষড়যন্ত্র করে এ মামলাগুলোতে আসামি করা হয়েছে। আমরা এ মামলা লড়ছি; একদিন সবকিছু মিথ্যে বলে প্রমাণিত হবে, ইনশাআল্লাহ।

    এদিকে পরিবারের লোকজনদের দাবি, রাজনৈতিক প্রতিহিংসা ও গ্রাম ভিত্তিক দ্বন্দ্বের কারণে একটি মহল গভীর ষড়যন্ত্র করে যুবলীগ নেতা শের আলম মিয়াকে পর পর দুটি হত্যা মামলায় আসামি করেছে। তার বিরুদ্ধে বিস্ফোরক আইনেও মামলা দিয়েছে। সবকটি মামলায় তাকে উদ্দেশ্য হাসিল করতে আসামি করেছে একটি চক্র। পরে তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ