• সারাদেশ

    মানবিক কাজে সুনাম অর্জন করলেন যুবলীগ নেতা আকবর

      প্রতিনিধি ২৭ মে ২০২৩ , ১০:৩৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৭ নং চর-রমিজ ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: আকবর হোসেন সুমন হাওলাদার মানবিক কাজ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন যা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়, এবং প্রসংশাই চলে আসেন যুবলীগের এই নেতা।

    তার ফেসবুকে দেওয়া পোস্টটি নিচে তুলে ধরা হল।

    >এই সে হতভাগা মানুষটি তার ছেলের আজ পরিক্ষা, ছেলেটি তার বন্ধুকে জিজ্ঞেস করেছিল আজ কি পরিক্ষা আছে কিনা বন্ধু টা বলেছে আজ পরিক্ষা নাই সে বাড়ি তে পরিক্ষার হল থেকে এক শিক্ষক ছেলের বাবার নিকট ফোন করে বলে আজ পরিক্ষা আছে আপনার ছেলেকে যে দেখিনা পরিক্ষা হল রুমে।

    তখন বাজে ১০ টা ৫০ মিনিট তখন বাবা টা কেঁদে উঠে আমার ছেলে একটা বছর শেষ হয়ে গেলো তখন সে অতি দ্রুত ছেলেটিকে নিয়ে পরিক্ষা হলের উদেশ্য রওয়ানা হয়, সামনে কোন গাড়ি ছিলনা তার সামনে তখন একটি মোটরসাইকেল আরোহী-কে কাতর অবস্থা বলেন ভাই আমাকে একটু পরিক্ষা হলে নিয়ে দিয়ে আসেন আমার বাচ্চার পরিক্ষার সময় শেষ হয়ে যাচ্ছে।

    তখন সময় ১১ টা, সে লোকটি বলে আমার কাজ আছে আমি যেতে পারবো না, তখন ছেলেটার বাবা কেঁদে দেয় সে সময় আমি লক্ষীপুর বাস টার্মিনাল যাওয়ার পথে আমার সামনে পড়ে আমাকে বলে আমার ছেলের পরিক্ষা দেরি হয়ে যাচ্ছে, আপনি আমাকে একটু সহযোগিতা করেন, আমি বললাম চাচা আপনি আমার বাইকে উঠেন আমি পরিক্ষা হল ছিনিনা, তখন সে বলছে আমি আপনাকে দেখিয়ে দিবো আপনি চালান, তার পরে তাকে শহিদ সৃতি একাডেমিতে নিয়ে যাই। ছেলের বাবা আমাকে বলে আমি যত দিন বেঁচে থাকবো ততদিন তোমার জন্য দোয়া করেই যাবো।

    উক্ত বিষয়ে যুবলীগ নেতা আকবর হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন আসলেই আমি বুঝতে পারিনি আমার সামান্য এই উপকারে মানুষ আমার পোস্টটি ভাইরাল করে আমার প্রশংসা করবে, আর আমি এই উদ্দেশ্যে পোস্ট করিনি, আমি এজন্যই পোস্ট করেছি যেনো মানুষ সব সময় মানুষের বিপদে পাশে থাকে, আমি সকলের কাছে দোয়া চাই।

    মানবিক এই কাজের বিষয়ে সমাজ সেবক মো: আব্দুর রহিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আকবর হোসেন সুমনের মানবিক কাজটি সত্যি অতুলনীয় আমাদের সবাইকে এ ভাবে সামাজিক কাজে এগিয়ে আসতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ