• Uncategorized

    প্রবাসীদের সহযোগীতায় বিশ্বনাথের সাংবাদিকরা সমাজসেবায়ও অবদান রাখছেন : এমপি মোকাব্বির

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২১ , ৩:৫১:২১ প্রিন্ট সংস্করণ

    ফারুক আহমদ-সিলেট প্রতিনিধি;

    সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের কেন্দ্রীয় নেতা মোকাব্বির খান বলেছেন, নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে প্রবাসীরা স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সকল দূর্যোগে দেশের মানুষের পাশে থেকেছেন। আর প্রবাসীদের সহযোগীতায় নিজেদের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিশ্বনাথের সাংবাদিকরা সমাজসেবায়ও অবদান রাখছেন। বিশ্বনাথ এইড ইউকের কার্যক্রমে দীর্ঘদিন ধরে উপকৃত হচ্ছেন এলাকার জনসাধারণ। যা সত্যিই প্রসংশার দাবিদার।

    তিনি আজ মঙ্গলবার ১৩ এপ্রিল দুপুরে সিলেটের বিশ্বনাথে এলাকার ২ শতাধিক অসহায়-গরীব-দুংস্থ পরিবারের মধ্যে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় ওই চাল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ২৫ কেজি করে চাল প্রদান করা হয়।

    বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশ, সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা। বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বর্তমান সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

    অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের। এসময় উপস্থিত ছিলেন এমপি মোকাব্বির খানের পিএস কয়েছ মিয়া, এপিএস অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ এইড ইউকের লাইফ মেম্বার সানু মিয়া, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ