• বরিশাল বিভাগ

    যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী ও শাশুড়ী কে মারধর

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ৯:০৭:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের বাবনী কাঠী একই গ্রামের বাসিন্দা, মনিরুল ইসলাম বাবু(২৭) পিতা মস্তফা হাওলাদার এর ছেলে, যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর করে শশুর বাড়ি ভাঙচুরের করেন জামাই মনিরুল ইসলাম বাবু। তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ উঠেছে, স্ত্রীর ছাড়াই তিনি আরো কয় একটি মেয়ের সাথে পরকীয়ায় লিপ্ত, তার বড় ভাই এর বউ এর সাথে অনৈতিক কাজে লিপ্ত মনিরুল ইসলাম বাবু (২৭)।

    এ ঘটনায় তাঁর স্ত্রী গতকাল রবিরার সকালে একটি লিখিত অভিযোগ দেন।লিখিত অভিযোগ ও ভুক্তভোগী নারীর পরিবার। তবে সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৪ আগস্ট বাউফল থানার বাসিন্দা ওই নারীকে পারিবারিকভাবে বিয়ে করেন বাউফল উপজেলার একই গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম বাবু। তাঁদের দাম্পত্য জীবনে একটি কন্যাসন্তান আছে।ওই কন্যাসন্তানের বয়স ১ মাস ১৫দিন।এমতাবস্থায় তাঁর স্ত্রীর কাছে যৌতুক হিসেবে টাকা দাবি করে আসছেন মনিরুল ইসলাম (বাবু) টাকা দিতে না পারায় স্ত্রীকে একাদিক বার মারধর করে যাচ্ছেন। এবং মানসিকভাবে হেনস্তা করতেন। আরও বলে স্ত্রীকে তাঁর বাবার বাড়ি থেকে ৫ লক্ষ টাকা যৌতুক এনে দিতে বলেন। কিন্তু স্ত্রী কিন্তু টাকা দিতে রাজি না হওয়ায় নির্যাতনের মাত্রা বেড়ে যায়।

    তবে মনিরুল ইসলাম বাবু তার স্ত্রীর রেখে পরকী আসক্ত হয়ে পড়ে। তার স্ত্রী বিষয়টি জানতে পেরে মনিরুল ইসলাম বাবুর কাছে জিজ্ঞেস করেন। একপর্যায়ে মনিরুল ইসলাম ( বাবু) সাথে তার স্ত্রীর কথা কাটাকাটি মধ্যে বেধড়ক কায়ধায় মারধর করে এমন কি তার শাশুড়িকেও মারধর করার অভিযোগ উঠেছে গত কাল রোজ রবিরা সকালে তার শাশুড়ী মোসাঃসাহানাজ পারভিন কে অশ্লীল ভাষা গালমন্দ করেন এবং লোহার রড দিয়ে ধাওয়া করেন এবং ঘরের ঝানালা কপাট ভাঙচুর করে ।

    ভুক্তভোগী নারী মোসাঃরিয়ামনী পিতা- মোঃ ওবাইদুল হাওলাদার দৈনিক আলোকিত ৭১ সংবাদ কে বলেন, ‘আমার স্বামীর চাহিদামতো যৌতুকের ৫ লক্ষ টাকা দিতে না পারায় আমার ওপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। প্রতিবাদ করতে গেলে তালাক ও মেরে ফেলার হুমকি দেন আমাকে এবং আমার মাকে ।কিন্তু পরে জানতে পারি গোপনে মনিরুল ইসলাম (বাবু) তার ভাবির সাথে অনৈতিক সম্পার্কে । বিষয়টি জানতে চাইলে আমাকে অমানুষিক নির্যাতন করে,আমি চার মাসের প্রেগন্যান্ট অবস্থায় আমাকে ঘর থেকে বের করে দেওয়া হয়। আমাকে বের করে দেওয়ার পর থেকে আমি আমার বাবার বাড়ি থাকি আমি গত ১ মাস ১৫ দিন আগে অনেক অসুস্থ হয়ে পড়ি আমাকে তাৎক্ষণিক পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি কন্যা সন্তান জন্ম দেই আমার এবং ছোট শিশুর কোন খোঁজ খবর রাখেনা তার সন্তান না বলে অস্বীকার করে।

    অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে চাইলে মনিরুল ইসলাম (বাবু ) মুঠোফোনে বিষয় টি জানতে চাইলে বিষয়গুলি অস্বীকার করেন। এ বিষয়ে একই গ্রামের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য গনি মল্লিক এর কাছে জানতে চাইলে তিনি দৈনিক ডেল্টা টাইমস কে বলেন মনিরুল ইসলাম (বাবু) এর ব্যাপারে আমি জানি তার স্ত্রীকে মারধোর করে আরো একবার শাশুড়ি ও শালোক কে মারধর করে, বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছে। এ বিষয় রিয়ামনীর মা মোসাঃসাহানাজ পারভিন গণমাধ্যম কর্মীদেরকে বলেন আমি মেয়ে নিয়ে অনেক হুমকির মুখে আছি, আমার বাড়ি এসে দেশীয় অস্ত্রপাতি দিয়ে হামলা চালায় ।

    এসময় স্থানীয় কিছু লোকজনদের কাছে জিজ্ঞাসা করলে তারা কোন কথা বলতে রাজিনা, কারন মনিরুল ইসলাম বাবু জানতে পারলে তাদেরকে গ্রাম ছাড়তে হবে বলে জানান এলাকাবাসী

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ