• জাতীয়

    দুমকিতে লাঙ্গল প্রার্থীর বহরে সরকারি গাড়ীর মহড়া

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ১০:৫১:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুবকর মিল্টন-পটুয়াখালী প্রতিনিধিঃ

    পটুয়াখালী-১ আসনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী এবিএম রুহুল আমীন হাওলাদার নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন কেন্দ্র পরিদর্শণের নামে ৮/১০টি গাড়ীর মহড়া দিয়েছেন। এতে দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারি পাজেরো গাড়ীটিও ব্যবহার করায় আচরণ বিধি লঙ্ঘণের অভিযোগ ওঠেছে। ভোটের আগের দিন উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শণের নামে প্রিজাইডিং অফিসারসহ নির্বাচনী কর্মকর্তাদের প্রভাবিত করতেই এমন মহড়া বলে মনে করছেন সচেতন মহল।
    প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পটুয়াখালী-১ আসনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী এবিএম রুহুল আমীন হাওলাদার ৮/১০গাড়ীর বহর নিয়ে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে মহড়া দেন।

    বিকেল সাড়ে ৫টায় ওই গাড়ীর বহরটিকে জয়গুননেচ্ছা মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে প্রবেশের একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। ভিডিও ফুটেজে ওই গাড়ীর বহরে দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যানের সবুজ রংএর সরকারি গাড়ীটিও দেখা গেছে। এ বিষয়টি সহকারি রিটার্ণিং অফিসার ও দুমকি উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল’কে জানানো হলে তিনি নির্বাহী মেজিষ্ট্রেটের নেতৃত্বে স্টাইকিং ফোর্স পাঠিয়ে মহড়া বন্ধ করে দেন। সরকারি গাড়ী ব্যবহার প্রশ্নে বলেন, তিনি (ইউএনও) বলেন, নির্বাচনী কাজে তিনি (উপজেলা চেয়ারম্যান) সরকারি গাড়ি ব্যবহার করতে পারেন না। বিষয়টি ডিসি স্যারকে অবহিত করা হবে। অভিযোগ সম্পর্কে এবিএম রুহুল আমীন হাওলাদার কে একাধিক বার ফোন করে ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ