• সারাদেশ

    বরিশালে উৎসব মুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচার প্রসার

      প্রতিনিধি ৯ জুন ২০২৩ , ৭:৩৬:৫৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে উৎসব মুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচার প্রসার। প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি সহ বিভিন্ন ভাবে ভোট সংগ্রহের কাজে ব্যস্ত সময় পার করছেন।

    মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা রোধ বৃষ্টি উপেক্ষা করে মাঠে ঘাটে কাজ করে যাচ্ছেন। বরিশাল সিটিতে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলে আলোচনায় দু জন। এজন হলেন, আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাতের নৌকা ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মননীত মেয়র পদপ্রার্থী মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম শায়খে চরমোনাই এর হাতপাখা।

    অনেকের মতে নৌকার মুল প্রতিদ্বন্দ্বী হবেন হাত পাখা। কারন হিসেবে তারা বলেন যে মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম তিনি সর্বজন গ্রহণ যোগ্য একজন ব্যক্তি।আওয়ামী লীগ ও বিএনপি বার বার ক্ষমতায় গেলেও উন্নয়নের ছোয়া লাগেনি অনেক জায়গায়, সে হিসাবে মুফতী ফয়জুল করীমের উপর আস্থাশীল বরিশালবাশী।

    একজন আলেম হিসাবে সবার ধারণা আর না হোক মুফতী ফয়জুল করীম চুরি, ডাকাতি সহ অন্যায় করবেনা এবং কাউকে করতে সুযোগ ও দিবেনা। এ দিকে নৌকার মাঝি খোকন সেরনিয়াবাত বলেছেন, তার বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহর উপর তার আস্থা নাই।তার আস্তার জায়গা হলো জনগন।এ হিসাবে জনগনের উপর নৌকার জয় নির্ধারণ করছে।
    অন্য দিকে বি এনপি থেকে আজীবন বহিষ্কার প্রাপ্ত বিসিসি মেয়র প্রার্থী রপম ও জাতীয় পার্টির তাপস তারাও ভোটারদের কাছে ঘুরছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ