• বরিশাল বিভাগ

    প্রধানমন্ত্রীর উপহার ৪-তলা ভীত বিশিষ্ট ১তলা একাডেমিক ভবন উদ্বোধন

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২৩ , ১০:০৯:১৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের মহিষখোলা আলিম মাদ্রাসায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৪-তলা ভীত বিশিষ্ট ১- তলা একাডেমিক ভবন এর শুভ উদ্বোধন করেন বরিশাল ৪ আসনের মাননীয় সংসদ সদস্য, হিজলা, মেহেন্দিগঞ্জ, কাজির হাটের উন্নয়নের রুপকার জনাব পংকজ দেবনাথ এমপি।

    উদ্বোধন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি পংকজ দেবনাথ এমপির বক্তব্যে বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় বলেই বিনা মুল্য শিক্ষার্থীদের হাতে বই, তাদের উপবৃত্তিসহ তাদের হাতে মিনি কম্পিউটার (ট্যাব) এবং শিক্ষার পরিবেশ উন্নত  রাখার জন্য ভবন করে দিচ্ছেন।

    অতিতে যারা ক্ষমতায় ছিল তারা এ ধরনের কোন প্রকল্প হাতে নেয়নি। উন্নয়নের ধারা অবহ্যত রাখতে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই, এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন। তিনি বলেন আজ দেশী বিদেশী ষড়যন্ত্র চলছে, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকায় ভোট দিয়ে আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

    বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦  বেলায়েত হোসেন ঢালী, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, গুয়বাড়িয়া ইউপি চেয়ারম্যান উপধ্যক্ষ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন, অফিসার ইনচার্জ জোবায়ের আহম্মেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন আহম্মেদ,

    উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম সরদার প্রমুখ। সভাপতিত্ব করেন হরিনাথপুর  ইউপি চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার। উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ