• Uncategorized

    রাজশাহীতে দুর্ঘটনায় ছোট ভাই নিহত, বড় ভাই আহত

      প্রতিনিধি ২১ মার্চ ২০২১ , ৩:৩৯:৩৬ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীতে ট্রাকের ধাক্কায় মো. সাগর (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ৯টার দিকে রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার বালিয়া শ্যামপুকুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

    দুর্ঘটনায় সাগরের বড় ভাই মো. শুভ (২০) গুরুতর আহত হয়েছেন। তারা ভ্যানের আরোহী ছিলেন। ভ্যান চালাচ্ছিলেন শুভ। এদের বাড়ি পবার হরিপুর কলোনীতে। তাদের বাবার নাম মো. রেন্টু। রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি জানান, সকালে দুই ভাই ভ্যানে চড়ে কাশিয়াডাঙ্গা থেকে বাড়ি যাচ্ছিলেন। তখন চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক শ্যামপুকুর মোড়ে ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুই ভাই ছিটকে ট্রাকের নিচে পড়ে গুরুতর আহত হন।

    এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে শুভর চিকিৎসা চলছে। তার শারীরিক অবস্থাও সংকটাপন্ন।

    ওসি আরও জানান, দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়েছেন। ট্রাকটিকে জব্দ করে থানায় নেয়া হয়েছে। রামেকের মর্গে সাগরের মরদেহের ময়নাতদন্ত করা হবে। এরপর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আর এ নিয়ে থানায় মামলা করা হবে বলেও জানান ওসি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ