• রংপুর বিভাগ

    গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদ কমিটির নতুন সভাপতি রিফাত ও সাধারণ সম্পাদক সাবিদ নির্বাচিত।

      প্রতিনিধি ২৫ জুন ২০২২ , ৫:০১:৪৮ প্রিন্ট সংস্করণ

    সরকারি বাঙলা কলেজের গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের’ আগামী ০১ বছরের জন্য কমিটি ঘোষণা হয়েছে। যেখানে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের মোঃ আলিফ হাসান রিফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সমাজকর্ম বিভাগের সাবিদ হোসাইন । সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের মোঃ আব্দুল্লাহ আল সাবির।
    সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের তরিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মো:মারুফ আহম্মেদ, বাংলা বিভাগের ওয়ালিদ হাসান আরমান।

    এছাড়া অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন,অর্থ সম্পাদক মোঃ আবির হোসাইন, দপ্তর সম্পাদক রিপন খান, প্রচার সম্পাদক দিশা জাহান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী আকাশ অধিকারী, ক্রীড়া সম্পাদক কমল কুমার ঘোষ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়রা আক্তার,ছাত্রী বিষয়ক সম্পাদক রেহেনা আক্তার ইশিতা,গ্রন্থনা বিষয়ক সম্পাদক মোঃসুমন আহমেদ হিমু,পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃইমরান হোসেন,তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছামিউল ইসলাম ও কার্যকরী সদস্য হিসেবে রাকিব, সুজন,বাঁধন ও কিরণ প্রমুখ সহ অনেকেই নির্বাচিত হয়েছে।

    নব নির্বাচিত সভাপতি মোঃ আলিফ হাসান রিফাত বলেন- সংকটে,সংগ্রামে,উন্নয়নে ও অর্জনে প্রতিটা সময় গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ সবার পাশে ছিল এবং আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। তিনি আরো বলেন,যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি সরকারি বাঙলা কলেজ এর ঢাকাস্থ গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি পদে।গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের যাত্রা শুরু হয়েছিল আমাদের কয়েকজন প্রাণবন্ত, দায়িত্বশীল ও মেধাবী শিক্ষার্থীর হাত ধরে।

    যাত্রা টা জানি অনেক কঠিন, তবুও আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিকনির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাঁধার মুখে পারতে হবে না।কৃতজ্ঞতা জ্ঞাপন করি উপদেষ্টা মণ্ডলীর ইমরান হোসাইন সজিব ভাই, রাকিবউজ্জামান ভাই,মার্টিয়ান মিলন দাদা,সুমন মিয়া ভাই সহ সকল সদস্য দের।দীর্ঘদিন তাদের সাথে সম্পৃক্ত রেখে আজ এতো বড় দায়িত্ব অর্পন করার জন্য।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ