• Uncategorized

    স্বাক্ষর জালিয়াত চক্রের সন্ধানে ময়মনসিংহ জেলা প্রশাসন এর ভ্রাম্যমাণ আদালত।

      প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২০ , ৩:১৫:৫৭ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    সরকারি কর্মকর্তাদের স্বাক্ষর জালিয়াত চক্রের সন্ধানে ময়মনসিংহ জেলা প্রশাসন এর ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু। আজ ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ডরুমের পাশে এক কম্পিউটার কম্পোজের দোকানে (নির্জন এন্টারপ্রাইজ) মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা কালে দোকানে প্রচুর খতিয়ানের জাল ডুপ্লিকেট সার্টিফাইড কপি, এসব তৈরির উপাদান ( কর্মকর্তাদের নামের সীল, জাল স্বাক্ষর ইত্যাদি) জব্দ করা হয়।

    এ সময় দোকান মালিককে এ বিষয়ে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে দীর্ঘদিন যাবত এ ব্যবসা করছে। ৫০০-২০০০ টাকায় সে কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে সিএস, এসএ খতিয়ানের জাল সার্টিফাইড কপি, নকল দলিল সরবরাহ করে। এ অপরাধে তাকে গ্রেফতার করা হয়।

    তার কৃত অপরাধ মোবাইল কোর্ট আইন-২০০৯ এ বিচার্য না হওয়ায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা করতে ওসি, কোতোয়ালি মডেল থানা-কে নির্দেশ দেয়া হয়েছে। ধন্যবাদ জেলা পুলিশ সদস্য ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট Bakiul Bari ও তার টিমকে।

    ময়মনসিংহের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাকিউল বারী মোবাইল কোর্ট পরিচালনা কালে বলেন, প্রিয় ময়মনসিংহবাসী খতিয়ানের জাল ডুপ্লিকেট সার্টিফাইড কপি সরবরাহকারি হতে সাবধান। নিজে সতর্ক হন, অন্যকে সতর্ক করুণ।

    তথ্য দিন পাশে থাকুন (০১৭৩৩৩৭৩৩০৩)

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ