• বরিশাল বিভাগ

    হিজলায় ৯০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দলীল এবং চাবি হস্তান্তর

      প্রতিনিধি ২১ জুলাই ২০২২ , ১০:৫৫:০০ প্রিন্ট সংস্করণ

    বাঙালি জাতির স্বপ্নের পুরুষ স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না এ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্য সারাদেশর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৬,২২৯ টি ভৃমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধক করেন শেখ হাসিনা। তার ধারাবাহিকতায় হিজলা উপজেলায় আজ ২১ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টার সময় উপজেলা অডিটোরিয়ামে ৯০ টি।।

    ভৃমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল ৪ আসনের মাননীয় সংসদ সদস্য পংকজ নাথ এমপি। বড়জালিয়া ইউনিয়নে ৩৪ টি,ধূলখলা ইউনিয়নে ৫৬ টি মোট ৯০ টি পরিবারের মাঝে জমির দলিল ও চাবি হস্তান্তর করেন স্থানীয় সংসদ পংকজ দেবনাথ এমপি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিজলা উপজেলার নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ, এ সময় উপস্থিত ছিলেন, হিজলা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন ঢালী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলতাব হোসেন,

    মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: নাজমা বেগম, হিজলা থানা অফিসার ইনচার্জ মো: ইউনুস মিয়া, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও গুয়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক শাজাহান তালুকদার, হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও হিজলা গৌরব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন, ধুলখোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা জসিম উদ্দিন,এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ , ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ