• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে তক্ষক নিয়ে ভয়ংকর প্রতারণা, RAB-৮ এর হাতে একজন আটক।

      প্রতিনিধি ১৩ জুন ২০২২ , ১:৫৫:০৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প অদ্য ১২/০৬/২০২২ইং তারিখ আনুমানিক ১৪:১০ ঘটিকায় পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি অভিযান পরিচালনা করে প্রতারক সিদ্দিক মোল্লাকে আটক করেছে র‍্যাব-৮ পটুয়াখালী। এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন ০৬নং ওয়ার্ড, বালির হাওলা সাকিনস্থ ধৃত আসামী মোঃ সিদ্দিক মোল্ল্যার বসত বাড়ির ১০০ গজ পূর্ব পাশের্^ কাচা রাস্তার উপর নিজেই অবৈধ ০১ (এক) টি তক্ষক নিয়ে ক্রয়/বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে।

    প্রাপ্ত গোয়েন্দা সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস),পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে আনুমানিক ১৪:১০ ঘটিকার সময় উল্লিখিত স্থানে পৌঁছাইলে র‌্যাবের উপস্থিতি টের পাইয়া ০১ জন পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।উক্ত গ্রেফতারকৃত আসামী নাম হলো মোঃ সিদ্দিক মোল্লা(৫৪), পিতা-মৃত কাঞ্চন মোল্লা, সাং-০৬নং ওয়ার্ড, বালির হাওলা, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন কৃষক হলেও প্রতারণার মাধ্যমে তক্ষক বিক্রয় করাই তার প্রকৃত ব্যবসা।

    উদ্ধারকৃত তক্ষকটির দৈর্ঘ্য ১৫ (পনের) ইঞ্চি। যাহার ওজন ২২৫ (দুইশত পচিশ) গ্রাম। যাহার মূল্য অনুমান ৬,৫০,০০০/- (ছয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। র‍্যাবের তথ্যমতে,জানা যায়, উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদি হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় বণ্যপ্রানী (সংরক্ষন ও নিরাপত্তা) আইন, ২০১২ এর ৩৪(খ) ধায়ায় একটি মামলা দায়ের করা হয় এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মো শহীদুল ইসলাম দৈনিক বাংলাদেশ কন্ঠ ও দৈনিক বরিশাল সমাচারকে জানান, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ