• বরিশাল বিভাগ

    নগদ অর্থ দিয়ে রুগির পাশে দাঁড়ালো পটুয়াখালী সোসিও হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশন অফ ওয়েলফেয়ার(SHOW) সংগঠন

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২২ , ৮:২২:৩৩ প্রিন্ট সংস্করণ

    আবুবকর মিল্ট-বাউফল পটুয়াখালী:

    পটুয়াখালি আওয়ালিয়াপুর মো আল-আমিন কে আর্থিক সাহায্য করলো সামাজিক কল্যাণ মূলক মানবিক সংস্থা সোসিও হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশন অফ ওয়েলফেয়ার(SHOW)
    ১২ তাং রোজ সোমবার নিজস্ব তহবিল থেকে এই অর্থ সহায়তা প্রদান করা হয়। তিনি ব্রেনস্ট্রোক করে চোখে দেখতে পাইতো না হাত-পা অবশ হয়ে পরে অন্য দিকে তার আর্থিক অবস্থাও ভালো না । টাকার অভাবে চিকিৎসা করতে পারছেনা তিনি বিষয়টি জানতে পাওয়ার সাথে সাথে SHOW সদস্যরা ওই চিকিৎসাবঞ্চিত লোকটিকে খুঁজে বের করেন।সোমবার সকালে তাঁর বাড়িতে গিয়ে তাকে হসপিতালে ভর্তি করে ফিজিওথেরাপির ও ঔষধ কেনার জন্য নগদ অর্থ প্রদান করা হয়।সহ-সভাপতি মো ওবায়দুল জানান, SHOW ২০১৯ সালে আত্মপ্রকাশের পর সংগঠনের নামে কুরবানী থেকে শুরু করে গরিব অসহায়দের শীতে বস্র কম্বল বিতরন, গভীর নলকূপ স্থাপন,অসুস্থ রুগি কে হুইলচেয়ারও নগদ অর্থ প্রদান সহ সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে।তারই ধারাবাহিকতায় মো আল-আমিন কে চিকিৎসা খরচ বাবদ আর্থিক সহযোগীতা প্রদান করা হয়।

    তাকে আর্থিক সহায়তা সময় সংগঠনের সহ-সভাপতি মো ওবায়দুল,সাধারণ সম্পাদক তাসনিম এসা ভিক্টোরিয়া,প্রচার সম্পাদক রনি, সদস্য জায়ান মাহমুদ মানিক,সহ এলাকায় নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন। এ সময় সাধারণ সম্পাদক তাসনিম এসা ভিক্টোরিয়া তিনি দেশের ধনাঢ্য ব্যক্তিদের উদ্দেশ্য করে বলেন, সমাজের প্রত্যেক ধনাঢ্য ব্যক্তি যদি তাঁদের সামর্থ্য অনুযায়ী গরীব অসহায়দের পাশে দাঁড়াতেন তাহলে গরীব নামক শব্দটা দেশ থেকে বিলীন হয়ে যেত।

    মো আল-আমিন অশ্রুসিক্ত চোখে জানান, আমি টাকার অভাবে চিকিৎসা নিতে পারছিলাম না,বৃদ্ধ বাবা ঘরে পরে আছে আমার এই অসুস্থতার কারনে আমার সহধর্মিনী আমাকে রেখে চলে যায়, জীবনে অনেক মানুষ দেখেছি।কিন্তু সোসিও হিউম্যানিটারিয়ান অর্গানাইজেশন অফ ওয়েলফেয়ার সদস্যদের মতো কাউকে দেখিনি।তারা আমাকে খোঁজ করে টাকা দিয়েছে।আমি কখনও তাদেরকে ভুলবো না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ