• Uncategorized

    পটুয়াখালীর কলাপাড়ায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী র‌্যাব-৮, কর্তৃক গ্রেফতার।

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২১ , ১:০১:৪৪ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর কলাপাড়ায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী র‌্যাব-৮, কর্তৃক গ্রেফতার।

    র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ১৬ জানুয়ারি ২১ ইং তারিখে পটুয়াখালী জেলার কলাপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে এক জন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার করা হয় ।

    এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ১১:৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন ধানখালী বাজার এলাকায় সিআর মামলা নং-১৩৯/১৪ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী উক্ত স্থানে অবস্থান করছে।

    সংবাদদাতার প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল সহকারী পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে আনুমানিক ১৩:০০ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তারা নাম মিরাজ প্যাদা (২০), পিতা-আদু প্যাদা, সাং-পাঁচজুনিয়া, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী বলে তিনি নিজ শ্বিকার উক্তিডে জানায়।

    এছাড়াও গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, পটুয়াখালী জেলার কলাপাড়ার সিআর মামলা নং-১৩৯/১৪ এর ওয়ারেন্টভুক্ত তিনি আসামী।

    এসময় গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানার সিআর মামলা নং-১৩৯/১৪ মূলে তাকে থানায় হস্তান্তর করা হয়।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জানান, আমাদের এ ধরনের অভিযান প্রতিদিনের ন্যায় ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ