• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে চেতনানাশক ঔষধ ব্যবহার করে, চুরি, অতপর মৃত ১ গুরুতর অসুস্থ ৭ জন

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২২ , ১২:৫৮:২৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীর সদর উপজেলার বহালগাছিয়ার ১ নং ওয়ার্ডে গত ১৬,১৭ নভেম্বর রাতে বাড়ির লোকজনকে খাবারের সাথে চেতনানাশক ঔষধ প্রয়োগ করে রাতে ঘরের দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা চার বাড়িতে চুরির ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় চোর বাহিনী দুই বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদঅর্থ ও মোবাইল ফোনসহ আনুমানিক ২৫ লাখ টাকার মালামাল লুটে নেয় এ চক্র।

    গত বুধ ও বৃহস্পতিবার রাতে পটুয়াখালী পৌরসভার ১ নং ওয়ার্ডের টাউন বহালগাছিয়া এলাকায় গবিন্দ পাল,আবুল কালাম ও গাজী বাড়ীর সামনের দুটি বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। উক্ত ঘটনার দিন বৃহস্পতিবার আবুল কালামের স্ত্রী মনোয়ারা বেগম(৫০) পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । বাকী ৭ জন পটুয়াখালী সদর হাসপাতালে কর্মরত চিকিৎসকের আওতায় রয়েছে।

    খোজ নিয়ে জানা গেছে, টাউন বহালগাছিয়া এলাকার আবুল কালাম(৬০),এর স্ত্রী মনোয়ারা বেগম(৫০), ও মেয়ে মিথিলা (১০), এবং এক ছেলেকে নিয়ে নিজ ঘড়ে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে উঠে আবুল কালাম অটো রিক্সা নিয়ে বেড়িয়ে গেলে স্ত্রী মনোয়ারা বেগম গতকাল রাতের খাবার পরে অবশিষ্ট খাবার তিনজনে মিলে খাওয়ার পর পরই অসুস্থ হয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয়দের সহয়তায় পটুয়াখালী সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষন পড়েই আবুল কালামের স্ত্রী মনোয়ারা বেগম হাসপাতালের বেডেই মারা যায়। বাকীরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

    অপরদিকে একই এলাকায় গত বুধবার রাতে গবিন্দ পালের বাড়িতে ঢুকে ঘরের তালা ভেঙে ৫ ভড়ি স্বর্ণালংকার ও ৪ ভরি রুপার গহণা এবং নগদ ০৭ হাজার টাকা ঐ চোর চক্র লুটে নেয়। অপরদিকে গাজী বাড়ির সামনের বাড়িতে সকলেই জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি থাকায় কি পরিমান মালামাল চুরি গেছে তা জানা এখনো সম্ভব হয়নি। তবে এ চুরির ঘটনায় গবিন্দ পাল পটুয়াখালী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    মৃত মনোয়ারা বেগমের স্বামী আবুল কালাম জানান, কে বা কাহারা আমাদের বাড়িতে গিয়ে খাবারে চেতনানাশক ওষুধ দিয়েছে তা আমরা জানি না। একদিন আগেও একইভাবে আমাদের পাশের বাড়িতেও চুরির ঘটনা ঘটেছিলো বলে জানান।

    এ বিষয় ১নং ওয়ার্ড কমিশনার মোঃ নিজামুল হকের কাছে এ ব্যপারে জানতে চাইলে তিনি জানান, চোরের দল পরিকল্পিতভাবে ঐ পরিবারের সদস্যদের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে চুরির ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছেন তিনি। এ ব্যপারে পটুয়াখালী সদর সার্কেল মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, অভিযোগ পাওয়ার পর ওই সকল বাড়ি পুলিশ পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ