• Uncategorized

    পটুয়াখালীতে জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত (২) থানায় মামলা।

      প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২০ , ৫:০৩:২১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার সদর উপজেলার বদরপুর ইউনিয়নের শিয়ালী গ্রামে জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মোঃ মোতাহার গাজীর  ছেলে নজরুল ইসলাম ও আবুল কালাম গুরুতর আহত হয়েছেন এ হামলার ঘটনা পটুুয়াখালী সদরথানায় একটি মামল দায়ের করা হয়েছে যার মামলা নং ৩৫/২০

    মামলা সূত্রে জানাযায়, প্রতিপক্ষ শামছু হাওলাদার ও আহত নজরুল ইসলাম একই এলাকার বাসীন্দা হওয়ায় শামছুর  পিতা মৃত মজিদ হাওলাদারের  কাছ থেকে দীর্ঘদিন আগে  জমি ক্রয় করেন নজরুল ইসলাম,জমি ক্রয়ের কিছু পরে মজিদ হাওলাদার মারা গেলে, পরে তার ছেলেদের আক্রোশ ও হয়রানির শিকার হয় নজরুল ইসলাম।

    আহত নজরুল ইসলাম যানায় গত ২৩/১১/২০২০ তারিখ আনুমানিক  সকাল ১০ঃ০০ ঘটিকার সময় নজরুল ইসলামের ক্রয়কৃত জমিতে বিল্ডিং নির্মানের কাজ চলাকালীন অবস্থায় বেআইনিভাবে সন্ত্রাসীরা নজরুল ইসলামের ঘরের নির্মাণ কাজ করতে বাধা দেয় ও ভাঙচুর করে  এসময় আবুল কালাম ও নজরুল ইসলাম। অন্যায়ের প্রতিবাদ করলে। সন্ত্রাসী শামছু হাওলাদার,শাহিন হাওলাদা, স্বপন হাওলাদার, রাশিদা বেগম, চানু হাওলাদার, রিপন হাওলাদার, আসাদুল হাওলাদার,  সহ আরো অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী।

    ক্ষিপ্ত হইয়া দেশীয় অস্ত্র লাঠি রামদা দাও ও লোহার রড দিয়ে এলোপাথারীভাব নজরুল ইসলাম ও আবুল কালামকে কুপিয়ে পিটিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীদের কোপে নজরুলের বাম হাতের ৩ টি আংগুল বিচ্ছিন্ন হয়ে যায় এসময় নজরুল কে বাঁচাতে কালাম এগিয়ে আসলে তার মাথায় ওশরীরের বিভিন্ন স্থানে।

    লোহার রড দিয়ে আগাত করে এতে আবুল কালামের একটি হাত বেঙ্গে যায় পরে নজরুল ইসলাম ও কালাম কে মৃত্যু ভেবে সন্ত্রাসীরা চলেযায় পরে নজরুলের বাবা ও স্থানীয় লোকজন আহতদের পটুুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে স্থানীয় লোকজন ও বদরপুর  ইউপি চেয়ারম্যান মানিক মিয়া বলেন।

    শামছু সহ সকল অভিযুক্তরা চুরি ও মাদক সহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে যুক্ত এরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র।এই প্রতারক চক্রের নামে কোর্টে  ও থানায় একাধিক মামলা রয়েছে এদেরকে এরআগে অনেক বার বিভিন্ন ধরনের অপরাধের জন্য ইউনিয়ন পরিষদে ডাকা হয়েছে এরা কোনো শালিস মীমাংসা  আইন-কানুন মানে না।

    এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এলাকাবাসী ও নজরুল ইসলামের পরিবার।এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের আইনের আওতায় এনে কঠিনতম শাস্তির দাবী জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ